1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরে নিরীহ পরিবারের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুরে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ জন আহতের ঘটনায় হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট) বিকালে উপজেলার ধনপুর ইউনিয়নের গামাইতলা গ্রামে গ্রামবাসীর উদোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, শুক্রবার সকালে নিরীহ কৃষক আইয়ুব আলী তার রের্কডীয় জমিতে কাজ করতে গেলে পাশের বাড়ির নবী হোসেন, জয়নাল মিয়া, ইদয় মিয়া, মোহাম্মদ আলী গং তার ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। পরে ইদ্রিস আলী ও ছায়েরা বেগম আইয়ুব আলীকে উদ্ধার করতে এগিয়ে এলে তাদের ওপরও হামলা চালানো হয়। নিরীহ পরিবারের ৩ সদস্য বর্তমানে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আমরা হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
মানববন্ধনে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উজ্জ্বল মিয়া, ইউনুছ মিয়া, সোনাফর আলী, আব্দুল আজিজ, আবুল হোসেন, মনোয়ারা বেগম, শরিফা বেগম, আসমা বেগম, আনেছা বেগম, খোদেজা বেগম প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com