1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশিষ্ট ফুটবলার জমিরুল হক আর নেই

  • আপডেট সময় শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের বিশিষ্ট সাবেক ফুটবলার জমিরুল হক আর বেঁচে নেই। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর। সুনামগঞ্জ সদর উপজেলার বৃহত্তর রঙ্গারচর ইউনিয়নের প্রথম চেয়ারম্যান মো. আব্দুর নুর (নুর মিয়া)-এর ৪র্থ সন্তানের মধ্যে দ্বিতীয় ছিলেন মরহুম জমিরুল হক। তাঁর বাড়ি সুনামগঞ্জ শহরতলির ইব্রাহিমপুর গ্রামে। তিনি দীর্ঘদিন যাবৎ ব্যবসার সুবাদে সিলেটে থাকতেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ মেয়ে, ১ ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহ রেখে গেছেন।
তাঁর স্বজনরা জানান, বৃহ¯পতিবার রাত অনুমান ১১টায় বাসায় ফিরে তাঁর মেয়েকে বলছিলেন, শরীরটা তেমন ভাল নয়। এ কথা বলতে না বলতেই ঢলে পড়েন ঘরের মেঝেতে। পরিবারের লোকজন সাথে সাথে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
এদিকে, শুক্রবার ভোররাতে ইব্রাহিমপুরে তাঁর লাশ নিয়ে আসা হয়। বাদ জুম্মা ইব্রাহিমপুর জামে মসজিদের পাশের মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।
জমিরুল হক জীবদ্দশায় ফুটবল খেলা ছিল তাঁর নেশা ও পেশা। তিনি ফুটবল খেলে দেশের বিভিন্ন অঞ্চলে পরিচিতি লাভ করেন এবং সুনাম অর্জন করেন। তাঁর আপন চাচাতো ভাই জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ স¤পাদক নাজিরহোসেন চৌধুরী। মরহুম জমিরুল হকের রুহের মাগফেরাত কামনায় পরিবারের সদস্যরা সকলের দোয়া চেয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com