1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে প্রতিপক্ষের হামলায় কলেজ শিক্ষক আহত

  • আপডেট সময় শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

ছাতক প্রতিনিধি ::
ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের মুক্তিরগাঁও গ্রামের মৃত ইলিয়াছ মিয়ার ছেলে ফখর উদ্দিন মোহাম্মদ স্বপন (৫০) প্রতিপক্ষের হামলায় আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। স্বপন ছাতক সরকারি কলেজে অধ্যাপক হিসেবে কর্মরত রয়েছেন।
আহতের স্বজনরা জানান, গত ১৬ আগস্ট রাতে ছাতক শহরের তাহির প্লাজার পেছনে তার মালিকানাধীন হাজি ইলিয়াছ মিয়া টাওয়ারে প্রতিবেশী রুবেল আহমদের ছেলেরা এসে খেলাধুলা ও হৈচৈ করলে টাওয়ারের দারোয়ান এলাইছ মিয়া বাধানিষেধ করেন। এ ঘটনার জেরধরে মধ্যরাতে রুবেল মিয়া ২০-২৫জন লোক নিয়ে এসে দারোয়ান এলাইছ মিয়ার ওপর হামলা করে। এ সময় শিক্ষক ফখর উদ্দিন মোহাম্মদ স্বপন এসে বাধা দিলে তাকেও মারধর করে রুবেল মিয়া ও তার লোকজন। এ ঘটনা নিষ্পত্তি করতে ১৭ আগস্ট বিকেলে শহরের একটি দোকানে বৈঠক করেন স্থানীয় লোকজন। কিন্তু বৈঠক শেষে কেন্দ্রীয় জামে মসজিদে মাগরিবের নামাজ পড়ে বের হলে ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের উপর রড ও লোহার পাইপসহ দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে অতর্কিত হামলা করে প্রতিপক্ষ রুবেল মিয়া ও তার লোকেরা। এতে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ফখর উদ্দিন মোহাম্মদ স্বপন। পরে স্থানীয়রা তাকে ঘটনাস্থল হতে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তার অবস্থা গুরুতর দেখে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। বর্তমানে তিনি সিলেট অ্যাপোলো হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান, অভিযোগ পেয়েছি। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com