1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভারতীয় কসমেটিক্স ও মদসহ গ্রেফতার ৩

  • আপডেট সময় শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর থানা পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় কসমেটিক্স সামগ্রী ও বিদেশি মদসহ ৩ জন গ্রেফতার হয়েছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই নাজমুল ইসলাম, এএসআই মো. নাজিম উদ্দিন বুধবার (১৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় তাহিরপুর থানাধীন যাদুকাটা নদীতে সন্দেহভাজন একটি নৌকা আটক করে সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করেন। এ সময় উপজেলার মাটিকাটা গ্রামের মৃত চারু মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম (২৮) ও রজনী লাইন গ্রামের মৃত আব্দুল মান্নানের পুত্র মো. শুক্কুর আলী (২৬)-কে আটক করা হয়। আটককৃত আসামিদ্বয়ের হেফাজতে থাকা নৌকাটি তল্লাশি করে আনুমানিক ৫ লক্ষ ২৭ হাজার ৩২৫ টাকা মূল্যের বিভিন্ন ধরনের ভারতীয় কসমেটিক্স সামগ্রীসহ একটি নৌকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদ্বয় জব্দকৃত ভারতীয় কসমেটিক্স সামগ্রী আমদানি সংক্রান্ত কাগজপত্রসহ অন্যান্য বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেনি। তারা চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে আনা ভারতীয় কসমেটিক্সসামগ্রী বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রাখায় তাদের বিরুদ্ধে তাহিরপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
এছাড়া তাহিরপুর থানার এসআই মো. রাশেদুল কবির ১৬ আগস্ট রাত সাড়ে ৯টায় তাহিরপুর থানাধীন রজনীলাইন গ্রামে সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে ওই গ্রামের রওশন আলীর পুত্র মো. রহমত আলী (২৬)-কে ৮ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ মদসহ আটক করেন। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে তাহিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com