1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের নিয়ে শোক দিবস পালন

  • আপডেট সময় শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের আদর্শ মুজিবনগর (শিমের খাল), গোপিনগর, মলয়শ্রী ও বিল্লালনগর গ্রামের আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের নিয়ে জাতীয় শোক দিবস পালন করেছেন সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও সাবেক যুগ্ম সচিব বিনয় ভূষণ তালুকদার।
১৫ আগস্ট (মঙ্গলবার) দুপুরে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি। পরে আলোচনা সভা, দোয়া মাহফিল ও সমবেত প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।
বঙ্গবন্ধুর জীবনী ও বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরে বক্তব্য দেন সুনামগঞ্জ-১ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক যুগ্ম সচিব বিনয় ভূষণ তালুকদার ভানু, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবীর বিজয় তালুকদার (দেবল), সজল কান্তি সরকার, আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগী বাবুল মিয়া প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সদস্য বিকাশ রঞ্জন তালুকদার, সেলবরষ ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের সভাপতি তরিকুল আলম, সেলবরষ ইউনিয়ন কৃষক লীগের সভাপতি চন্দন তালুকদার, যুবলীগ নেতা চয়ন তালুকদার প্রমুখ।
দোয়া মাহফিল ও মোনাজাত শেষে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।
আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগী বাবুল মিয়া তাঁর বক্তব্যে বলেন, আমরা যতগুলো পরিবার এখানে রয়েছি, কারো বাড়িঘর ছিল না। এখন মুজিববর্ষের উপহার আশ্রয়ণ প্রকল্পের জমি ও ঘর পেয়ে আশ্রয়হীন থেকে আজ মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অশেষ মেহেরবানিতে জমি ও একটি ঘরের মালিক হয়েছি। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা বর্তমান প্রধানমন্ত্রীকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই।
উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা ও সাবেক যুগ্ম সচিব বিনয় ভূষণ তালুকদার ভানু আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ (ধর্মপাশা, মধ্যনগর তাহিরপুর, জামালগঞ্জ) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে দীর্ঘদিন ধরে এলাকায় সামাজিক রাজনৈতিক কর্মকাণ্ড ও দুর্যোগ মোকাবেলায় নিজের সাধ্য মতো সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com