1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিচার বিভাগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিচার বিভাগ, সুনামগঞ্জের উদ্যোগে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল ১০টায় জেলা ও দায়রা জজ আদালত, সুনামগঞ্জের সম্মেলন কক্ষে এই কর্মসূচি পালিত হয়।
সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেমায়েত উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রোকন উদ্দিন কবির, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ঝলক রায়, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিশাদুজ্জামান, যুগ্ম জেলা ও দায়রা জজ মোহাম্মদ শফিউল আযম, সিনিয়র সহকারী জজ সুবর্ণা সিনহা, সিনিয়র সহকারী জজ আনিসুর রহমান, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. আলমগীর, সহকারী জজ বেগম ওয়াহিদা নাসরিন, পিপি অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন, সুনামগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম শেফু, সাবেক সাধারণ স¤পাদক অ্যাডভোকেট শুকুর আলী, অ্যাডভোকেট আক্তারুজ্জামান আহমদ সেলিম, অ্যাডভোকেট বিশ্বজিৎ চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মোস্তফা, অ্যাডভোকেট আব্দুল ওয়াদুদ প্রমুখ। আলোচনাসভা শেষে জেলা ও দায়রা জজ আদালতের নিচ তলায় বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করেন সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হেমায়েত উদ্দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com