1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বনগাঁওয়ে নারীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় সোমবার, ১৪ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের বনগাঁওয়ে জাতীয় পার্টির নারী কর্মীর ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৩ আগস্ট) দুপুরে গ্রামবাসীর উদ্যোগে বনগাঁও বাজারে এই কর্মসূচি পালিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধার সন্তান সমুজ আলী, ফারুক মিয়া, লাল মিয়া, সমুজ আলী। এ সময় উপস্থিত ছিলেন সুন্দর আলী, কুরবান আলী, মমিন মিয়া, আমির হোসেন, আইয়ুব আলী, আক্তার মিয়া, ছোবহান মিয়া, আব্দুল জব্বার, জালাল মিয়া, জামাল মিয়া, করিম মিয়া প্রমুখ।
মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচরে পাহাড়ি নইখরা ছড়া থেকে অবৈধভাবে বালু উত্তোলনে নিষেধ করায় রঙ্গারচর ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য মনির মিয়া গংয়ের হামলায় জাতীয় পার্টির নারী কর্মী গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় মনোয়ারা বেগম বাদী হয়ে আপ্তার আলী, ইউপি সদস্য মনির মিয়া, বাতেন মিয়া, মন্তাজ আলীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আমরা হামলাকারীদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
মামলার বাদী মনোয়ারা বেগম বলেন, ঘটনার দিন বিকালে মনির মেম্বার তার লোকজন নিয়ে আমার বসতবাড়ির সামনে থেকে অবৈধভাবে বালু উত্তোলন করলে আমি বাধা প্রদান করি। এতে তারা ক্ষিপ্ত হয়। পরবর্তীতে আমাকে বৃন্দাবননগর পয়েন্টে ডেকে নিয়ে মনির মেম্বারের হুকুমে আপ্তার এবং বাতেন মিয়া গং এলোপাতাড়ি মারধর করেছে। বিষয়টি আমি আব্দুল হাই চেয়ারম্যান সাহেবকে অবগত করলেও কোনো প্রতিকার পাইনি। আমি হামলাকারীদের বিরুদ্ধে মামলা করায় তারা আমাকে একঘরে করে রাখার সিদ্ধান্ত নিয়েছে। আমি হামলাকারীদের দ্রুত গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
অভিযোগের বিষয়ে জানতে রঙ্গারচর ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য মনির মিয়ার সাথে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com