1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মধ্যনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট স্থাপনে মতবিনিময়

  • আপডেট সময় রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

 

মধ্যনগর প্রতিনিধি ::

মধ্যনগর উপজেলা সদরে বাংলাদেশ ইসলামী ব্যাংক লিমিটেড কর্তৃক মধ্যনগর বাজারে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কনফারেন্স হলে ব্যবসায়ীদের নিয়ে এই সভা হয়।

মধ্যনগর এজেন্টের স্বত্বাধিকারী আব্দুল আওয়াল মিছবাহ’র আহ্বানে সকলকে অবগত করা হয় যে, খুব শীঘ্রই মোহনগঞ্জ শাখার আওতায় ইসলামী ব্যাংকের এজেন্ট কেন্দ্রের শুভ উদ্বোধন করা হবে। এই সেবায় রেমিটেন্সযোদ্ধাসহ সকলের অর্থনৈতিক জমা ও লেনদেন সহায়তামূলক কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

মোহনগঞ্জ ইসলামী ব্যাংক শাখার আইটি ও এডিসি ইনচার্জ আব্দুর রাকিব আকন্দ, ইনভেস্টমেন্ট ইনচার্জ মো. আনোয়ার হোসেন জানান, ব্যবসায়ীসহ সকল গ্রাহকের হিসাব খোলা, ব্যাংকিং সেবা বাংলাদেশের ইসলামী ব্যাংক এজেন্টের পরিপূর্ণ সুবিধা মধ্যনগরবাসী পাবেন।

মতবিনিময়কালে ব্যবসায়ী সুবল তালুকদারের সভাপতিত্ব ও আব্দুল আওয়াল মিছবাহ’র সঞ্চলনায় আলোচনা পর্বে অংশ নেন বিশিষ্ট ব্যবসায়ী স্বদেশ রঞ্জন রায়, সপু লাল বণিক, মধ্যনগর কৃষক লীগের আহ্বায়ক মো. রুহুল আমীন তালুকদার রব, প্রেসক্লাবের সাধারণ স¤পাদক অমৃত জ্যোতি রায় সামন্ত প্রমুখ।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com