1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চুরি হওয়া অটোরিকসা উদ্ধার, গ্রেফতার ৪

  • আপডেট সময় রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সিএনজিচালিত অটোরিকসা চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। একইসাথে চুরি হওয়া একটি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।
পুলিশ জানায়, গত ৬ আগস্ট রাতে সুনামগঞ্জ সদর মডেল থানাধীন মল্লিকপুর শাপলাবাগের ভিতরে থেকে একটি সিএনজিচালিত অটোরিকসা চুরি হয়। এ ঘটনায় কাইয়ারগাঁও এলাকার মফিজ আলীর ছেলে এরশাদ মিয়া বাদী হয়ে অভিযোগ দায়ের করলে সুনামগঞ্জ সদর মডেল থানায় একটি চুরির মামলা রুজু করা হয়। ১০ আগস্ট রাত পৌনে ১টার দিকে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশনায় এসআই মো. হাবিবুর রহমানসহ পুলিশের একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে সিলেটের জালালাবাদ থানাধীন চান্দীআলা আখালিয়া এলাকায় অভিযান চালিয়ে সুনামগঞ্জ শহরের তেঘরিয়া এলাকার সোহেল মিয়ার ছেলে জাহিদুল ইসলাম জনি (২৭), হাসননগর এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে শাকিল আহম্মদ (২৫)কে গ্রেপ্তার করেন। এ সময় তাদের হেফাজত থেকে চুরি যাওয়া অটোরিকসা উদ্ধার করা হয়। পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে উক্ত সিএনজি চুরির ঘটনার সাথে জড়িত হিসেবে সুনামগঞ্জ সদর থানার পুরাতন লক্ষণশ্রী গুচ্ছগ্রামের রতন বর্মণের ছেলে রূপন বর্মণ (২৯) ও মল্লিকপুর গ্রামের হোসেন আলীর ছেলে আতিকুর রহমান (২২)কে গ্রেপ্তার করা হয়।
সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত আসামিরা সকলেই সিএনজি চোর চক্রের সক্রিয় সদস্য। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com