1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আন্তর্জাতিক যুব দিবস উদযাপিত

  • আপডেট সময় রবিবার, ১৩ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেছেন, সরকার যুবদের চতুর্থ শিল্পবিপ্লবে নেতৃত্বদানে সক্ষম করে গড়ে তোলার জন্য ও দক্ষ মানবসম্পদ তৈরি করতে সারাদেশে হাইটেক পার্ক, সফটওয়্যার টেকনোলজি পার্ক, আইটি ট্রেনিং এন্ড ইনকিউবেশন সেন্টার ও বিশেষায়িত ল্যাব স্থাপন করছে। আমরা চাই আমাদের যুবদেরকে দেশপ্রেম, মানবিক ও নৈতিকমূল্যবোধসম্পন্ন আধুনিক বিজ্ঞানমনস্ক সচেতন পরিবেশ ও নাগরিকরূপে গড়ে তুলতে।
শনিবার আন্তর্জাতিক যুবক দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সুনামগঞ্জ জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের হল রুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক শাহনুর আলম।
কম্পিউটার প্রশিক্ষক আলমগীর কবিরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুবপ্রশিক্ষণ কেন্দ্রের ডেপুটি কো-অর্ডিনেটর শওকত ওসমান শামীম।
আরো বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের সাধারণসম্পাদক জান্নাত মরিয়ম, ফেনিবিল সমাজকল্যাণ সংস্থার সভাপতি শাহ আলম, প্রশিক্ষণার্থী নুর উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন জাকিয়া সুলতানা মনি। সভায় বিভিন্ন ট্রেডের প্রশিক্ষণার্থী যুব ও যুবনারীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com