1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জাউয়াবাজারের ৩ গ্রাম থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

  • আপডেট সময় শনিবার, ১২ আগস্ট, ২০২৩

ছাতক প্রতিনিধি ::
ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে পুলিশ। বৃহ¯পতিবার (১০ আগস্ট) রাতে জাউয়াবাজার ইউনিয়নের কাইতকোণা, লক্ষণসোম এবং কোণাপাড়া গ্রামে জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ’র দিকনির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু সাঈদের তদারকিতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ছাতক-দোয়ারাবাজার সার্কেলের সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক ও ছাতক থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলমের নেতৃত্বে থানা পুলিশের একাধিক টিম জাউয়াবাজার ইউনিয়নের বিভিন্ন এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাত ১টা থেকে ভোর ৫টা পর্যন্ত বিশেষ সাঁড়াশি অভিযান পরিচালনা করে। অভিযান পরিচালনাকালে বাঁশের লাঠি ১৯২টি, লোহার ফিকল/পাইপ ৩২টি, ঢাল ৫টি, হেলমেট ৬টি, রামদা ৩টি, বাঁশের টেঁটা ২৩টি, লোহার সুরকি ১৬৫টি, লোহার কাতরা ৩২টি, লোহার বল্লম ৩৮টি পরিত্যক্ত অবস্থায় উদ্ধারপূর্বক জব্দ করা হয়।
অভিযানে ছাতক থানার ওসি (তদন্ত) আরিফুল আলম, এসআই এসএম মাইনুল ইসলাম, এসআই মোখলেছুর রহমান, এসআই জাহাঙ্গীর আলম, এসআই গোলাম ফাত্তাহ মুর্শেদ চৌধুরী, এসআই গোলম সারোয়ার, এসআই কামাল উদ্দিন, এএসআই সোলাইমান, এএসআই রিপন বাবুসহ অন্যান্য অফিসার ও ফোর্স অংশগ্রহণ করেন।
ছাতক-দোয়ারাবাজার সার্কেলের সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক জানান, ছাতক থানা এলাকায় যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা রোধসহ অপরাধ দমনের উদ্দেশ্যে উক্ত বিশেষ অভিযান পরিচালনা করা হয়। জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষ্যে এধরনের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com