1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুর্বৃত্তের আগুনে পুড়লো প্রবাসী বাড়ির গোয়ালঘর

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার মোহনপুর ইউনিয়নের বাণীপুর গ্রামের গ্রিস প্রবাসী মোহাম্মদ নুরুজ্জামানের বাড়ির গোয়ালঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গতকাল মঙ্গলবার মধ্য রাতে ঘটনাটি ঘটে।
ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানান, রাত আনুমানিক ১২ টার দিকে কে বা কারা আমাদের বাড়িতে ঢুকে গোয়ালঘরে আগুন লাগিয়ে চলে যায়। আগুনে ৩ গরু ঝলসে যায় এবং গরুর জন্য রাখা ২৪ কেয়ার জমির ধানের খড় ও ৫০ মণ জ্বালানি কাঠ পুড়ে যায়।
পরিবারের সদস্যরা আরও জানান, কারো সাথে কোন শত্রুতা না থাকলেও এমনকা-ে আমরা আতঙ্কিত। এ ঘটনায় দোষীদের খোঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান পরিবারের সদস্যরা।
প্রবাসীর স্ত্রী পারভীন আক্তার বলেন, রাতে আমার স্বামী ফোন দিয়েছিলেন। কথা বলতে বলতে দেখি গোয়ালঘরের ভিতর থেকে ধোয়া বেরিয়ে আসছে। পরে সবাইকে ডাকাডাকি করে এনে অনেক কষ্টে আগুন নিভাই।
প্রবাসী মোহাম্মদ নুরুজ্জামানের ভাই মো. মনিরুজ্জামান বলেন, কারা আগুন লাগিয়েছে আমি দেখিনি। তবে যারা এই কাজটা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এই অগ্নিকা-ে আমাদের প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com