1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে এতিমদের মধ্যে নগদ অর্থ বিতরণ

  • আপডেট সময় সোমবার, ৭ আগস্ট, ২০২৩

দিরাই প্রতিনিধি ::
যুক্তরাজ্য ব্যাডমিন্টন ক্লাবের উদ্যোগে দিরাইয়ে এতিমদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে পৌর শহরের জালাল সিটি সেন্টারের কনফারেন্স হলে এ অর্থ বিতরণ করা হয়।
সংগঠনের প্রতিনিধি রশিদ আহমদ চৌধুরী বাচ্চু মিয়ার সভাপতিত্বে ও দিরাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ স¤পাদক সৈদুর রহমান তালুকদারের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা দিরাই শাল্লা কালচারাল ওয়েল ফেয়ার এসোসিয়েশন সাধারণ স¤পাদক শাহিন মিয়া, ডিএসএস প্রি ক্যাডেট একাডেমীর চেয়ারম্যান শাহজাহান সিরাজ, সুরমা স্কুল এন্ড কলেজের প্রভাষক মোস্তাহার মিয়া মোস্তাক, এনটিভি দিরাই প্রতিনিধি মুসাহিদ সরদার, কমরু মিয়া, সমাজকর্মী আলমগীর মিয়া প্রমুখ।
উপজেলার ৩০ জন এতিমের মধ্যে ২ হাজার টাকা করে নগদ অর্থ সহায়তা তুলে দেন অতিথিরা। বক্তারা বলেন যুক্তরাজ্য প্রবাসী দিরাইয়ের কৃতীসন্তান কয়েকজন মিলে এই সংগঠন গড়ে তুলেন। তাঁদের কষ্টার্জিত অর্থ সবসময়ই মানুষের কল্যাণে ব্যয় করছেন। আমরা তাদের এই প্রশংসনীয় উদ্যোগকে স্বাগত জানাই। তাদের মতো এলাকায় সকল বিত্তবান অসহায় মানুষের সেবার এগিয়ে আসবেন এটা আমাদের কামনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com