1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে বিএনপি নেতা আনছার উদ্দিন

  • আপডেট সময় রবিবার, ৬ আগস্ট, ২০২৩

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের আক্তাপাড়া গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি আনছার উদ্দিন। শনিবার (৫ আগস্ট) সকাল ১১টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন তিনি। আনছার উদ্দিন ঘটনাস্থলে পৌঁছলে ক্ষতিগ্রস্তরা তাদের নিঃস্ব হওয়ার করুণ ঘটনার বর্ণনা দিয়ে কান্নায় ভেঙে পড়েন। এসময় ক্ষতিগ্রস্তদের সমবেদনা জানান আনছার উদ্দিন এবং তাদের এই ক্ষতি কাটিয়ে উঠতে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন তিনি। এছাড়া এলাকার বিত্তবানসহ সর্বস্তরের মানুষকে আগুনে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
পরিদর্শনকালে দরগাপাশা ইউনিয়ন যুবদলের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে খাদ্যসামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য উপহারস্বরূপ তুলে দেন। প্রতিটি ক্ষতিগ্রস্ত পরিবারের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মধ্যে ছিল ২ লিটার সয়াবিন তেল, ৫ কেজি চাল, ৫ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ২টি করে সাবান ও মসলাসামগ্রী।
এসময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম স¤পাদক আখতারুজ্জামান বাবুল, উপজেলা বিএনপি নেতা জুনাব আলী, গিয়াসুক মিয়া, আলাউদ্দিন, শিশু মিয়া, দরগাপাশা ইউনিয়ন যুবদল সভাপতি ছালিক আহমেদ, সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, যুগ্ম স¤পাদক শেখ শামসুদ্দিন, ২নং ওয়ার্ড যুবদল সভাপতি আলী হোসেন, সাধারণ স¤পাদক কয়েস মিয়া, দরগাপাশা ইউনিয়ন স্বেচ্ছাসেবকদল নেতা জুয়েল চৌধুরী, ফটিক মিয়া, জাহান উদ্দিন, আবদুর রহমান রাজিব, কামরুল ইসলাম, দরগাপাশা ইউনিয়ন ছাত্রদল নেতা সিদ্দিকুর রহমান পাপ্পু, তারেক রহমান প্রমুখ।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com