1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্মপাশায় আলোচনা সভা

  • আপডেট সময় রবিবার, ৬ আগস্ট, ২০২৩

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলা সদরের ধর্মপাশা আশরাফুল উলুম হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা মোহতামিম হাফেজ মাওলানা বজলুর রহমান (রহঃ) (৭৬)-এর মৃত্যুতে তাঁর জীবন ও কর্ম শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে ধর্মপাশা আশরাফুল উলুম হাফিজিয়া মাদ্রাসার হলরুমে সম্মিলিত উলামা পরিষদ ধর্মপাশা উপজেলার ব্যানারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংগঠনটির সভাপতি মাওলানা আমিনুল ইসলামের সভাপতিত্বে এতে বক্তব্য দেন মুফতি মাজহারুল হক, মাওলানা মুখলেছুর রহমান, মাওলানা হুজ্জাতুল্লাহ নাঈম, মুফতি জুবায়ের আলম, মাওলানা আজিজুর রহমান প্রমুখ।
সভা শেষে হাফেজ মাওলানা বজলুর রহমান (রহঃ)-এর আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গত ২৬ জুলাই তিনি মারা যান। উল্লেখ্য, বরেণ্য এই এই ব্যক্তি তাঁর প্রতিষ্ঠিত মাদ্রাসার মোহতামিমের দায়িত্ব পালনের পাশাপাশি তিনি দীর্ঘ ৩৬ বছর ধর্মপাশা বাজার জামে মসজিদে সুনামের সহিত ইমামের দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com