1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানীর নামে সড়কের নামকরণ

  • আপডেট সময় শনিবার, ৫ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিবিদ ও সাংবাদিক গোলাম রব্বানীর স্মরণে সুনামগঞ্জ পৌর শহরের জামাইপাড়া এলাকায় সড়কের নামকরণ হয়েছে। শুক্রবার সকালে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরণি’র উদ্বোধন করেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আলী আমাজাদ, গোলাম রব্বানীর সহধর্মিনী সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা রব্বানী, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ স¤পাদক অ্যাড. শামছুল আবেদীন, নারীনেত্রী সঞ্চিতা চৌধুরী, শহীদ জগৎজ্যোতি পাঠাগারের সাবেক সাধারণ স¤পাদক অ্যাডভোকেট সালেহ আহমদ, জেলা পরিষদ সদস্য ফৌজিআরা বেগম শাম্মী, আওয়ামী লীগ নেতা রেজাউল আলম নিক্কু, সুনামগঞ্জ পৌর ডিগ্রি কলেজের অধ্যাপক শাহ আবু নাসের, প্রভাষক দুলাল মিয়া, বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানীর ছেলে কেন্দ্রীয় যুবলীগ নেতা ফজলে রাব্বী স্মরণ, গোলাম রব্বানীর মেয়ে ডা. কনিজ রেহনুমা কথা, ফতেপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রণজিত চৌধুরী রাজন প্রমুখ।
উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন, এটি আমাদের জন্য গর্বের যে আমরা আমাদের সুনামগঞ্জ পৌর শহরের বিভিন্ন সড়কের নামগুলো বীর মুক্তিযোদ্ধাদের নামে করতে পেরেছি। আজকেও আমরা আমাদের সবার প্রিয় মুখ এবং রাজপথের লড়াকু সৈনিক বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী’র নামে একটি সড়কের নামকরণ করেছি। বর্তমান সরকার মুক্তিযুদ্ধের পক্ষের সরকার। তাই এই সরকার মুক্তিযোদ্ধাদের সম্মান দিতে জানে। আমরা এই জামাইপাড়া সড়কের নাম ‘বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরণি’ হিসেবে উদ্বোধন করলাম। আজকে থেকে সবাই এই নামেই সড়কটি ব্যবহার করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com