1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মধ্যনগরে স্কাউটসের কমিটি গঠন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলায় স্কাউটসের কার্যকরী কমিটি গঠন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার মধ্যনগর বিশ্বেশ্বরী পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজ মিলনায়তনে উপজেলা প্রশাসন এই সভার আয়োজন করে।
মধ্যনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার অতিরিক্ত দায়িত্বে থাকা ধর্মপাশার ইউএনও শীতেষ চন্দ্র সরকার এই সভায় সভাপতিত্ব করেন। অন্যদের মধ্যে বক্তব্য দেন ধর্মপাশা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহবুবুল কবীর, মধ্যনগর পাবলিক বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল ইসলাম, বংশীকুন্ডা মমিন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সুরঞ্জন তালুকদার প্রমুখ।
সভায় পদাধিকার বলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)কে সভাপতি, উপজেলার চামরদানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম জিলানীকে কমিশনার ও মধ্যনগর বিশ্বেশ্বরী পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রভাষক নির্মল চন্দ্র সরকারকে সাধারণ স¤পাদক করে ৩০সদস্য বিশিষ্ট স্কাউটসের মধ্যনগর উপজেলা কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com