1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নৌবিহারে মাছরাঙা টেলিভিশনের যুগপূর্তি উদযাপন

  • আপডেট সময় বুধবার, ২ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
গান, আড্ডা আর আলোচনা সভার মধ্যদিয়ে সুনামগঞ্জের সুরমা নদীতে নৌবিহারে মাছরাঙা টেলিভিশনের এক যুগপূর্তি উদযাপিত হয়েছে। রোববার (৩০ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটায় শহরের রিভারভিউ এলাকা থেকে নৌবিহারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সদর হাসপাতালের উপ-পরিচালক ডা. আনিসুর রহমান, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সুনামগঞ্জের ডাকের স¤পাদক ও প্রকাশক অধ্যক্ষ শেরগুল আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ স¤পাদক সাজিদুর রহমান ফারুক, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ সদর মডেল থানা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী প্রমুখ। এছাড়াও সুনামগঞ্জের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
নৌকায় নানান রঙের আলোকসজ্জাসহ বর্ণিল সাজে সজ্জিত করা হয়। সন্ধ্যা সাড়ে সাতটা থেকে নৌবিহারে গান আর আড্ডার ফাঁকে চলে আলোচনা সভা। আধুনিক ও লোকগান পরিবেশন করে মুগ্ধতা ছড়ান – সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সদর হাসপাতালের উপ-পরিচালক ডা. আনিসুর রহমান, সুনামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সুনামগঞ্জের ডাকের স¤পাদক ও প্রকাশক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সাংবাদিক শাহাবুদ্দিন আহমেদ ও শহীদনূর আহমেদসহ অনেকে।
রাতের নৌবিহারে সুরমা নদীর বুকে সৃষ্টি হয় উৎসবের এক ভিন্ন আমেজ। অনুষ্ঠানের শেষের দিকে মাছরাঙা টেলিভিশনের এক যুগপূর্তির কেক কাটেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাছরাঙা টেলিভিশনের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি এমরানুল হক চৌধুরী।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com