1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুটি ড্রেজার জব্দ, ৫০ হাজার টাকা জরিমানা

  • আপডেট সময় বুধবার, ২ আগস্ট, ২০২৩

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলার মধ্যনগর ইউনিয়নের বনগাঁও গ্রামের সামনে থাকা গুমাই নদীতে দুটি ড্রেজার মেশিন বসিয়ে অবৈধভাবে মাটি উত্তোলন করার দায়ে শান্তু মিয়া (৩০) নামের এক ব্যক্তিকে ৫০হাজার টাকা জরিমানা ও দুটি ড্রেজার মেশিন জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। দ- পাওয়া ওই ব্যক্তির বাড়ি জামালগঞ্জ উপজেলার জয়নগর গ্রামে। তিনি ওই গ্রামে আব্দুল রফিকের ছেলে।
মঙ্গলবার দুপুর ১২টার দিকে ধর্মপাশা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অলিদুজ্জামান এই আদালত পরিচালনা করেন। এ সময় অন্যদের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন মধ্যনগর থানার এএসআই কাজল মিয়া, ধর্মপাশা উপজেলা ভূমি কার্যালয়ের অফিস সহকারী আবুল হাসান, স্থানীয় বাসিন্দা সাদ্দাম হোসেন প্রমুখ।
উপজেলা প্রশাসন ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, মধ্যনগর উপজেলার মধ্যনগর ইউনিয়নের বনগাঁও গ্রামের সামনে থাকা গুমাই নদীতে গত রবিবার সকাল থেকে দুটি ড্রেজার মেশিন বসিয়ে সেখান থেকে অবৈধভাবে মাটি তুলে না অন্যত্র বিক্রি করে আসছিলেন জামালগঞ্জ উপজেলার জয়নগর গ্রামের বাসিন্দা শান্তু মিয়া। এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার দুপুর ১২টার দিকে ধর্মপাশা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অলিজ্জামান সেখানে অভিযান চালিয়ে শান্তু মিয়াকে ৫০হাজার টাকা জরিমানা ও তার ব্যবহৃত দুটি ড্রেজার মেশিন জব্দ করেন।
সহকারী কমিশনার (ভূমি) অলিদুজ্জামান বলেন, অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে গুমাই নদী থেকে মাটি উত্তোলন করায় শান্তু মিয়াকে এই দ- দেওয়া হয়েছে। জব্দ কৃত দুটি ড্রেজার মেশিন স্থানীয় এক ইউপি সদস্যের জিম্মায় রাখা হয়েছে। আদায় করা জরিমানার টাকা সরকারি কোষাগারে জমা দেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com