1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আল্লাহ ছাড়া নির্বাচন ঠেকানোর ক্ষমতা কারও নেই : পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় বুধবার, ২ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি চায় ঘরে ঘরে দাঙ্গা হাঙ্গামা লাগাতে। তারা চায় ভোট হবে না, জ্বালাও পোড়াও করে দেশকে অস্থিতিশীল করতে চায়। তারা চায় কেউ এসে তাদের ক্ষমতা দিয়ে দেবে আর তারা দেশকে লুট করবে। এ সুযোগ তারা পাবে না। দাঙ্গা হাঙ্গামা করে ক্ষমতায় আসা যাবে না।
তিনি বলেন, আমরা ঝগড়া বিবাদে নেই। আমরা চাই, সবাই নির্বাচনে আসুক। সুষ্ঠু ও সুন্দরভাবে মানুষ ভোটাধিকার প্রয়োগ করুক। কাজেই নির্বাচন হবেই, আল্লাহ ছাড়া নির্বাচন ঠেকানোর ক্ষমতা কারও নেই। নির্বাচনকে ঘিরে যারা অশান্তি সৃষ্টি করতে চাইবে তাদের কঠোরভাবে প্রতিহত করা হবে।
মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া হাইস্কুল অ্যান্ড কলেজের অডিটোরিয়ামে বঙ্গবন্ধু মডেল গ্রামের উপকারভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, হাওরাঞ্চলের মানুষের দিকে প্রধানমন্ত্রীর নজর বেশি। তিনি চান হাওরের মানুষ এগিয়ে যাক। সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাজ এই শীতেই শুরু হবে। মেডিক্যালের কাজও দ্রুত শেষ হচ্ছে। বিটাকের কাজ চলমান, টেক্সটাইল ইনস্টিটিউট হয়েছে। এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। কাজেই তাকে মনে রাখতে হবে।
মন্ত্রী এমএ মান্নান বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের আমূল পরিবর্তন হয়েছে। মানুষের ভাগ্যের পরিবর্তনে নিরলসভাবে কাজ করছে সরকার। গত ১২/১৩ বছরে যত উন্নয়ন হয়েছে বিগত ৫০ বছরেও এত উন্নত দেখেনি দেশের মানুষ। এখন মানুষের জীবনযাত্রার মান বহুদূর এগিয়ে গেছে। শিক্ষা, চিকিৎসা ও বিদ্যুতে আমরা অকল্পনীয় উন্নয়ন করেছি। তাই আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগের সঙ্গেই থাকতে হবে।
অনুষ্ঠানে বঙ্গবন্ধু মডেল গ্রাম ডুংরিয়ার সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূর হোসেনের সভাপতিত্বে ও উপজেলা সমবায় কর্মকর্তা মাসুদ আহমদের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন- শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আনোয়ার উজ জামান, সিলেট বিভাগীয় যুগ্ম নিবন্ধন কর্মকর্তা জিয়াউল হক, সদর উপজেলা সমবায় কর্মকর্তা বিজিত রঞ্জন কর প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com