1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিএনজি চালকদের হামলায় যাত্রী আহত

  • আপডেট সময় মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

ছাতক প্রতিনিধি ::
ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের লক্ষমসোমে সিএনজি রিজার্ভ না নিয়ে অটোরিকসা রিজার্ভ নেয়ায় যাত্রীকে মারধর করেছে স্থানীয় সিএনজি চালকরা।
স্থানীয়রা জানান, সোমবার (৩১ জুলাই) সকালে লক্ষমসোম গ্রামের আমিনুর রহমানের ছেলে রাজ্জাক জিয়াপুর যাওয়ার জন্য সিএনজি স্টেশনে গিয়ে ড্রাইভার বাবুলকে জিজ্ঞেস করেন জিয়াপুর কোন গাড়ী যাবে। বাবুল তখন গাড়ি যাবে বলে ৪ সিটের ভাড়া চায়। রাজ্জাক সিএনজি না নিয়ে সেখান থেকে একটি অটোরিকসা রিজার্ভ করে নিয়ে যাওয়ার সময় লক্ষমসোম সিএনজি স্টেশনে পৌঁছামাত্র সিএনজি চালকরা অটোরিকসা আটকে চাবি কেড়ে নিয়ে রাজ্জাককে গালিগালাজ করতে থাকে। বাকবিত-ার একপর্যায়ে সিএনজি চালকেরা যাত্রী রাজ্জাকের ওপর হামলা চালায়। হামলা আহত রাজ্জাক তার গ্রামে গিয়ে স্থানীয় লোকজনকে নিয়ে এসে সিএনজি চালক ঝামক গ্রামের রইছ আলীর ছেলে বাবুলের উপর হামলা চালানা। পরে, সিএনজি স্টেশনের ম্যানেজার ঝুমেন যাত্রীকে মারধরের বিচার না করে উস্কানি দিয়ে আইনাকান্দি, জিয়াপুর ও ঝামক গ্রামের সিএনজি চালকদের দিয়ে উশৃঙ্খল পরিস্থিতি তৈরী করলে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষের প্রস্তুতি নেয়। পরবর্তীতে স্থানীয়দের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
জাউয়াবাজার পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আহাম্মেদ উল্লাহ ভূইয়া জানান, পুলিশ ও স্থানীয় মুরব্বিদের সহায়তায় পরিস্থিতি শান্ত রয়েছে। এ ব্যাপারে কোন মামলা হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com