1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

  • আপডেট সময় মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
দীর্ঘদিন পর সম্মেলনের মাধ্যমে গঠন করা হয়েছে শান্তিগঞ্জ প্রেসক্লাবের নতুন কমিটি। সম্মেলনে কাজী জমিরুল ইসলাম মমতাজকে সভাপতি (এনটিভি ইউরোপ ও দৈনিক মানবকণ্ঠ), সোহেল তালুকদারকে সাধারণ স¤পাদক (দৈনিক যায়যায় দিন ও দৈনিক সুনামগঞ্জের খবর) ও হোসাইন আহমদকে সাংগঠনিক স¤পাদক (দৈনিক ভোরের কাগজ ও দৈনিক সুনামকণ্ঠ) করে ১২ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।
রবিবার (৩০ জুলাই) সন্ধ্যায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের সর্বসম্মতিতে দুই বছর মেয়াদি এই কমিটি গঠন করা হয়। পরে উপজেলার এফআইভিডিবির সম্মেলন কক্ষে সাংবাদিকদের আলোচনা সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়।
কমিটিতে সহ-সভাপতি পদে শিক্ষানবীশ আইনজীবী মো. নূরুল হক (দৈনিক আমাদের সময় ও দৈনিক সিলেটের ডাক), অর্থ স¤পাদক পদে ইয়াকুব শাহরিয়ার (দৈনিক আমার সংবাদ ও দৈনিক সুনামগঞ্জের খবর), প্রচার ও প্রকাশনা স¤পাদক পদে সালেহ আহমদ হৃদয় (দৈনিক একাত্তরের কথা), দপ্তর স¤পাদক পদে এম এম ইলিয়াছ আলী (দৈনিক কাজির বাজার), ক্রীড়া ও সাংস্কৃতিক স¤পাদক পদে জামিউল ইসলাম তুরান (দৈনিক তরুণকণ্ঠ) নির্বাচিত হয়েছেন।
কমিটির কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- মোশাহিদ আহমেদ (দৈনিক মানব জমিন), আলাল হোসেন (দৈনিক জালালাবাদ), নাহিদ আহমেদ (দৈনিক ইত্তেফাক) ও নোহান আরিফিন নেওয়াজ (দৈনিক তৃতীয় মাত্রা, দৈনিক সুনামগঞ্জ প্রতিদিন)।
উল্লেখ্য, ২০০৯ সালের ২ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছিল শান্তিগঞ্জ প্রেসক্লাব। কর্মদক্ষতা আর নিষ্ঠার সাথে সংগঠনটির সাংবাদিকরা মূল ধারার গণমাধ্যমে কাজ করে যাচ্ছেন সূচনালগ্ন থেকে। গণতান্ত্রিক প্রক্রিয়া মেনে বিভিন্ন সময় কমিটির পদ-পদবিতে রদবদল হলেও কর্মক্ষেত্রে সুনাম বয়ে চলেছে গণমানুষের মুখপত্রের এ সংগঠন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com