1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের পরিকল্পনা সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের অনুপ্রেরণায় গঠিত মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের উদ্যোগে প্রধান দুটি রাজনৈতিক দলের নেতৃবৃন্দদের নিয়ে সুনামগঞ্জে পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ জুলাই) বিকেলে শহরের কাজিরপয়েন্টে একটি গেস্ট হাউজে এ সভা অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ জেলা মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক স¤পাদক শাহ আবু নাসেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক স¤পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা পরিষদের সদস্য ফৌজি আরা শাম্মী, জেলা বিএনপির সহ-সভাপতি ও মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের উপদেষ্টা রেজাউল করিম, সাবেক ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা রেজাউল আলম নিক্কু, জেলা বিএনপির সহসভাপতি সেলিম উদ্দিন, আবুল কালাম আজাদ, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সহসভাপতি নিগার সুলতানা কেয়া, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের সহসভাপতি ও সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাবেক সহসভাপতি শাহজাহান চৌধুরী।
ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল সিলেট রিজনাল ম্যানেজার রাহিমা বেগমের সঞ্চলনায় অনুষ্ঠানের আরও বক্তব্য রাখেন মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের যুগ্ম সাধারণ স¤পাদক ও জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক সৈয়দা ফারহানা ইমা, জেলা মহিলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি স¤পাদক সৈয়দা রুমা নাসের, মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের দপ্তর স¤পাদক আজিজুর রহমান সৌরভ, কোষাধ্যক্ষ মুহিবুর রহমান মুহিব, সুনামগঞ্জ সদর উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক সাদিকুল ইসলাম সুপ্রিয় প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com