1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভাল মানুষ হতে হলে সুশিক্ষা অর্জন করতে হবে : জেলা প্রশাসক

  • আপডেট সময় মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এই পুরস্কার বিতরণ করা হয়।
জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করা। এই জন্য স্মার্ট নাগরিক হতে হবে সকলে। তিনি বলেন, শিক্ষা অর্জন করেও ভাল মানুষ হওয়া যায় না। সমাজে ভাল মানুষ হিসাবে প্রতিষ্ঠিত হতে হলে সুশিক্ষা অর্জন করতে হবে। সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করার মানসিকতা তৈরি করতে হবে।
জেলা শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মুজাহিদ, সরকারি এসসি বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ মাশয়ূদ চৌধুরী। শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর দিগেন্দ্র বর্মণ ডিগ্রী কলেজের শিক্ষার্থী সুলতানা রাজিয়া আশা।
অনুষ্ঠান পরিচালনা করেন জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক মো. সাইফুল ইসলাম, জেলা শিক্ষা অফিসের প্রশিক্ষণ সমন্বয়ক সারোয়ার জাহান খান, সহকারী প্রোগ্রামার মো. সাইদ আলী হাসান।
পরে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায়, জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী পুরস্কার, শ্রেষ্ঠ কলেজ, স্কুল, মাদ্রাসার প্রধানদের মধ্যে পুরস্কার ও শ্রেষ্ঠ কর্মকর্তাদের মধ্যে পুরস্কার বিতরণসহ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ও মেধাবীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com