1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ-২ আসনে আ.লীগের মনোনয়ন চান অবনী মোহন দাস

  • আপডেট সময় সোমবার, ৩১ জুলাই, ২০২৩

শাল্লা প্রতিনিধি ::
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চান শাল্লা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড. অবনী মোহন দাস। রোববার (৩০ জুলাই) দুপুর ১২টায় শাল্লা সদরস্থ তার ব্যক্তিগত কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষণা করেন তিনি।
জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি অ্যাড. অবনী মোহন দাস বলেন, বিভেদ সৃষ্টি করতে নয়, অনেকই প্রার্থী হয়েছেন, তাই আমিও আমার প্রার্থীতা ঘোষণা করলাম। এই নির্বাচনে যদি আওয়ামী লীগ নির্বাচিত না হয়, তাহলে বাংলাদেশের রাজনীতি একটি ভিন্ন ধারায় প্রবাহিত হতে পারে। ফলে বঙ্গবন্ধুর আদর্শ, স্বাধীনতার মূল্যবোধ, বাঙালি জাতির কৃষ্টি-সংস্কৃতি, অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ একেবারেই ধ্বংস হয়ে যাবে।
তিনি বলেন, আগামী সংসদ নির্বাচন বাঙালি জাতির জন্য অত্যন্ত কঠিন পরীক্ষা। এই পরীক্ষায় অবশ্যই আমাদের উত্তীর্ণ হতে হবে। এজন্যই শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমি আজকে আমার প্রার্থিতা ঘোষণা করছি। আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমি দলীয় মনোনয়ন চাইব। যদি তিনি আমাকে মনোনয়ন দেন, তাহলে আমার বিশ্বাস আমি বিজয় ছিনিয়ে আনব।
উল্লেখ্য, ২০১৮ সালের অনুষ্ঠিত জাতীয় নির্বাচনেও দলীয় মনোনয়ন চেয়ে মাঠ গরম করেছিলেন অ্যাড. অবনী মোহন দাস। তবে শেষ পর্যায়ে মনোনয়ন বোর্ড দলীয় প্রতীক নৌকা তোলে দেন সাবেক মন্ত্রী প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের সহধর্মিণী ড. জয়া সেনগুপ্তা’র হাতে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com