1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাংবাদিক শহীদনূরকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট সময় সোমবার, ৩১ জুলাই, ২০২৩

স্টাফ রিপোটার ::
আদালত প্রাঙ্গণে সংবাদ সংগ্রহকালে শান্তিগঞ্জের স্কুলছাত্রী রাজনা হত্যা মামলার আসামি সালমান কর্তৃক দৈনিক সুনামকণ্ঠের স্টাফ রিপোর্টার ও আরটিভি’র জেলা প্রতিনিধি শহীদনূর আহমেদকে প্রাণনাশের হুমকির প্রতিবাদ ও রাজনা হত্যা বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে সুনামগঞ্জ শহরের আলফাত স্কয়ারে এই মানববন্ধন কর্মসূচি পালন করে দৈনিক সুনামকণ্ঠ পরিবার।
সুনামকণ্ঠ’র তাহিরপুর উপজেলা প্রতিনিধি রাজন চন্দের সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা বলেন, দেশব্যাপী সাংবাদিকদের ওপর হামলা নির্যাতন আশঙ্কাজনক হারে বেড়েছে। যা সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে হুমকিস্বরূপ। সাংবাদিক নির্যাতনের বিচার না হওয়ায় দিন দিন এসব অপরাধমূলক কর্মকা- বাড়ছে। বক্তারা বলেন, স্কুলছাত্রী রাজনাকে বর্বরোচিতভাবে হত্যা করে তার লাশ বস্তাবন্দি করে ফেলে রাখা হয়। এই চাঞ্চল্যকর হত্যাকা-ের সাথে নিহতের আপন চাচাতো ভাই সালমান মিয়ার স¤পৃক্ততা পেয়েছে পুলিশ। অপরাধীকে আদালতে হাজির করার সময় আদালত প্রাঙ্গণে সংবাদ সংগ্রহকারী সাংবাদিককে প্রাণনাশের হুমকি দেয়া চরম আস্ফালন। বক্তারা হুমকিদাতা সালমান মিয়ার বিচার দাবি করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন দৈনিক সুনামকণ্ঠের স¤পাদক ও প্রকাশক বিজন সেন রায়, ৭১ টেলিভিশনের প্রতিনিধি শামস শামীম, সিনিয়র সাংবাদিক শামছুল কাদির মিসবাহ, ভোরের কাগজের প্রতিনিধি সাজ্জাদ হোসেন, সাংবাদিক জয়ন্ত সেন, হাবিবুল্লাহ হেলালী, আব্দুল্লাহ আল মামুন, শংকর দত্ত প্রমুখ।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com