1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

স্ত্রী হত্যার দায় স্বীকার করে স্বামীর জবানবন্দি

  • আপডেট সময় শনিবার, ২৯ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে এবং ছুরি দিয়ে কুপিয়ে হত্যার দায় স্বীকার করেছেন স্বামী রূপক মিয়া (৪০)। বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে সুনামগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। পরে তাকে কারাগারে পাঠানো হয়। রূপক দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ইসলামপুর গ্রামের খুশবুল মিয়ার ছেলে।
স্বীকারোক্তির বরাত দিয়ে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দীর্ঘদিনের পারিবারিক কলহের জের ধরে ঘটনার রাতে রূপক তার স্ত্রীকে ঘুমের মধ্যে গলায় শাড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে এবং ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে।
প্রসঙ্গত, গত বুধবার ভোরে উপজেলার পাটলী ইউনিয়নের লোহারগাঁও (ঢালারপাড়) গ্রামে রুমি বেগম (৩৮) নামের এক গৃহবধূকে হত্যা করে স্বামী রূপক মিয়া। ঘটনার পর পুলিশ রূপক মিয়াকে আটক করে।
হত্যাকা-ের ঘটনায় নিহতের পিতা দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের আলী নগর গ্রামের বাসিন্দা মাহমুদ নুর বাদী হয়ে জগন্নাথপুর থানায় রূপক মিয়ার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com