1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে : সেলিম আহমেদ

  • আপডেট সময় শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

জামালগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমেদ বলেছেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে সারাদেশব্যাপী শান্তি সমাবেশ কর্মসূচি পালন করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকায় (তাহিরপুর-ধর্মপাশা- মধ্যনগর ও জামালগঞ্জ) আমি শান্তি সমাবেশ ও সরকারের উন্নয়ন প্রচার করছি। দলে দলে মিছিলে, মিছিলে মিলিত হয়ে আপনারা আজকের সমাবেশ সফল করেছেন।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। দেশকে এগিয়ে নিতে হলে জননেত্রী শেখ হাসিনার বিকল্প নেই।
গতকাল বৃহ¯পতিবার দুপুরে জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে সাচনা বাজারে অনুষ্ঠিত শান্তি সমাবেশ ও সরকারের উন্নয়ন প্রচারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সফর আলী তালুকদার, উপজেলা শ্রমিকলীগের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আলী, সহসভাপতি মারফত আলী, সাধারণ স¤পাদক নূরুল আমিন প্রমুখ।
সেলিম আহমেদ আরও বলেন, একটি কুচক্রি মহল দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার পাঁয়তারা করছে। শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে যেভাবে উন্নয়ন হচ্ছে তা কুচক্রী মহল মেনে নিতে পারছে না। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু হয়েছে, আগামীতে তা অব্যাহত রাখার স্বার্থে আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে সুনামগঞ্জ-১ আসনে সঠিক ব্যক্তিকেই নৌকার মনোনয়ন দেওয়া হবে। সাধারণ মানুষের কাছে তিনি উন্নয়নের চিত্র তুলে ধরার পাশাপাশি আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু সাচনা বাজারের ঐতিহাসিক বটতলায় নৌকার পক্ষে বক্তব্য দিয়ে হাওর অঞ্চলের মানুষকে সংগঠিত করেছিলেন। বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত ঐতিহাসিক সাচনা বাজারের আজকের শান্তি সমাবেশ প্রমাণ করে নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী টানেল করে দেশকে এগিয়ে নিয়েছেন। আমি উপমহাদেশের সর্ব বৃহত্তম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নিবেদিত কর্মী ছিলাম। জননেত্রীর হাতকে শক্তিশালী করার জন্য আমার জীবন যৌবনকে উৎসর্গ করেছি। সরকারের উন্নয়ন প্রচার করা আমার মূল লক্ষ্য। আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনকে নিয়ে কাজ করা আমার নেশা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com