1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অসহায় পরিবারকে সহায়তা দিল বিজয় সমাজকল্যাণ সংস্থা

  • আপডেট সময় শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার গোবিন্দপুরে পানিতে ডুবে তিন ভাই-বোন মৃত্যুর ঘটনায় অসহায় ও হতদরিদ্র পরিবারকে ভেড়া ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার রাতে সুনামগঞ্জের বিজয় সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে ওই পরিবারের বাড়িতে গিয়ে দিনমজুর বাবার কাছে মানবিক সহায়তার ভেড়া ও নগদ টাকা হস্তান্তর করেন সংগঠনের সংশ্লিষ্টরা। এ উপলক্ষে দিনমজুর সহেল মিয়ার বাড়িতে আলোচনা সভার আয়োজন করে সংস্থাটি।
সংগঠনের সভাপতি আবু সালেহ জনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিপন মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ২নং জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম, গোবিন্দপুর গ্রামের বিশিষ্ট মুরব্বী মাওলানা আশিক মিয়া, সংগঠনের সাবেক সভাপতি মনোয়ার হোসেন হিমেল, সুনামগঞ্জ জেলা নিরাপদ সড়ক চাই সংগঠনের সভাপতি মোশাহিদ আলম মহিম, সাবেক ইউপি সদস্য ইকবাল হোসেন, পাথারিয়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার নূর হোসেন, দিলোয়ার হোসেন, আব্দুল ওয়াহাব, স্বাধীন মিয়া, শাহরিয়ার আহমদ আকিক, শাহনূর আহমদ, নবীর হোসেন, মাহবুব আলম মিলন, একরামুল হক সেলিম, জুবায়ের ইসলাম, মাছুম আহমদ, সুয়েব আহমদ, রাজু আহমদ, আমিরুল হক প্রমুখ।
বিজয় সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আবু সালেহ জনি বলেন, গত মাসে গোবিন্দপুর গ্রামের দিনমজুর সোহেল মিয়ার দুই মেয়ে ও এক ছেলে পানিতে ডুবে মারা যায়। বন্যায় যখন তাদের বসতঘর পানিতে তলিয়ে গিয়েছিল তখন আশ্রয়ের খোঁজে একটি ভাঙা নৌকা নিয়ে আশ্রয় খুঁজছিল অসহায় তিন শিশু। এসময় ঝড়ে ও ভারী বর্ষণে নৌকাটি ডুবে গেলে তিন ভাই-বোনের মৃত্যু হয়। ঘটনাটি খুবই মর্মান্তিক। আমরা সংগঠনের পক্ষ থেকে ওই হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়ে সান্ত¦না দেওয়ার পাশাপাশি তাদেরকে ৬টি ভেড়া ও নগদ ৫ হাজার টাকা মানবিক সহায়তা দিয়েছি। আগামীতেও এমন মানবিক সহায়তার হাত প্রসারিত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com