1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ডিএমডি বাবু’র বিরুদ্ধে যৌন নির্যাতন, টাকা আত্মসাতের অভিযোগ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স সুনামগঞ্জ জেলা শাখার ডিএমডি তৌহিদ হোসেন বাবু’র বিরুদ্ধে নারী সহকর্মীদের মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো, যৌন নির্যাতন এবং প্রায় ১ কোটি ৭৪ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ এনে এবং তার বিচারের দাবিতে মানববন্ধন করেছেন ওই ইন্স্যুরেন্স কোম্পানির প্রাক্তন কর্মকর্তা ও কর্মচারীরা।
বুধবার সকালে সুনামগঞ্জ পৌর শহরের ট্রাফিক পয়েন্ট এলাকায় অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স সুনামগঞ্জের সাবেক ইডি সম্পা বেগম, দিরাই অফিসের সাবেক ইনচার্জ জাহানারা বেগম, সুনামগঞ্জ অফিসের সাবেক বিএম রহিমা বেগম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রুজিনা বেগম, আছমা, সাবানা বেগম, সন্ধ্যা রানী, ফরিদা বেগম, সাহানারা বেগম, রশিদা, রুবিনা বেগম, দিলারা বেগম প্রমুখ।
মানববন্ধনে তৌহিদ হোসেন বাবুর ফিরিস্তি তুল ধরে সাবেক কর্মকর্তা সম্পা বেগম বলেন, তৌহিদ হোসেন বাবু একজন বড় মাপের প্রতারক। সে আমাদেরকে ফাঁসিয়ে গ্রাহকদের ইন্স্যুরেন্সের প্রায় দেড় কোটি টাকা এবং আমাদেরকে চাকরিতে প্রমোশন পাইয়ে দেয়ার নামে ২৪ লক্ষ টাকা নিয়ে পালিয়ে গিয়ে আমাদের বিভিন্ন রকম হুমকি দিয়ে যাচ্ছে। সে কাজ করার সময় আমাদের প্রমোশনের নামের বিভিন্ন রকমের বাজে প্রস্তাব, মেয়েদের গায়ে হাত দেয়াসহ বিভিন্ন রকমের যৌন নির্যাতন করতো। প্রতারক তৌহিদ হোসেন বাবু আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানের চেষ্টা করছে। আমরা অসহায়, আমরা ন্যায়বিচার চাই। আজকে আমরা কোন কূল না পেয়ে রাস্তায় মানববন্ধন করছি। আমরা ওই প্রতারক তৌহিদ হোসেন বাবুর শাস্তি চাই। সে যেনো এভাবে অসহায় মানুষের দুর্বলতার সুযোগ নিয়ে টাকা নিয়ে পালাতে না পারে, সেজন্য তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
এসব অভিযোগের বিষয়ে ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স সুনামগঞ্জ জেলা শাখার ডিএমডি তৌহিদ হোসেন বাবুর সাথে মোবাইলফোনে যোগাযোগ করলে তিনি বলেন, ওই মেয়েরা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে। তাদের কাছে আমি উল্টো টাকা পাই। তাদের বিরুদ্ধে আদালতে মামলাও করা আছে। তবে আজকে যে মানববন্ধনটি হয়েছে সেটির বিহিত সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত করবেন। তিনি এই ঘটনার বিচার করবেন। আমি উনার সাথে যোগাযোগ করেছি। উনি আপনাদের (সাংবাদিকদের) জানাতে বলেছেন যে মানববন্ধনের সংবাদটি যেনো প্রকাশ না করা হয়, বিষয়টি তিনি দেখবেন।
তবে তৌহিদ হোসেন বাবুর এসব কথা মিথ্যা বলে সুনামকণ্ঠকে জানিয়েছেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত। তিনি বলেন, তৌহিদ হোসেন বাবু আমাকে ফোন দিয়েছিল। আমি ব্যস্ত তখন বিষয়টি বেশি একটা বুঝতে পারিনি। তাই বলেছিলাম বিষয়টা দেখবো নে। তবে মানববন্ধন হয়েছে সেটির সংবাদ না করতে আমি কাউকে বলিনি এবং বিচার-বিহিত এই বিষয়েও আমি কিছু বলিনি। বিচার করার এখতিয়ার আমার নাই, এটি আইনের বিষয়। সে যা বলেছে এগুলো মিথ্যা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com