1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে ফের শুরু হয়েছে গণশুনানি : সমস্যার তাৎক্ষণিক সমাধানে খুশি মানুষ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

 

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে জনগণের দোরগোড়ায় সরকারি সেবা পৌঁছে দেওয়া এবং নাগরিক সেবা প্রদানে গতি বৃদ্ধির লক্ষ্যে গণশুনানি শুরু হয়েছে। করোনা মহামারিকালে বন্ধ হয়ে যাওয়া গণশুনানি ফের চালু হওয়ায় সেবাপ্রত্যাশীরা সন্তোষ প্রকাশ করেছেন। এখন থেকে সপ্তাহের প্রতি বুধবার উপজেলা সম্মেলন কক্ষে গণশুনানি চলবে। এছাড়া ইউনিয়ন পর্যায়েও গণশুনানি হবে।
বুধবার (২৬ জুলাই) গণশুনানিতে উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা নারী-পুরুষ সেবাপ্রত্যাশীরা অংশগ্রহণ করেন। এ সময় সেবাপ্রত্যাশী মানুষের আবেদন, নিবেদন, অভিযোগসহ সকল চাওয়া-পাওয়ার কথা মনোযোগ সহকারে শুনেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাজেদুল ইসলাম। বয়স্কভাতা, বিধবাভাতা, দুরারোগ্য ব্যাধির চিকিৎসা সহায়তা, সরকারি ঘর, জমি, টিউবওয়েলসহ মানুষের নানা দুঃখ-কষ্টের কথা শুনে তাৎক্ষণিক অনেক সমস্যার সমাধান করে দেন এবং অন্যান্য সমস্যা সমাধানে পরামর্শ দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাজেদুল ইসলাম।
তাৎক্ষণিক দীর্ঘদিনের সমস্যার সমাধান ও সন্তোষজনক পরামর্শ পেয়ে মানুষের মুখে হাসি ফুটে উঠেছে। গণশুনানিকালে জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের নারী ও পুরুষ ইউপি সদস্যগণ, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com