1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছুরিকাঘাত ও শ্বাসরোধে স্ত্রীকে হত্যা স্বামী আটক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন। পুলিশ ঘাতক স্বামীকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে, জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের লোহারগাঁও গ্রামে।
স্থানীয়রা ও পুলিশ সূত্র জানায়, দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের ইসলামপুর গ্রামের দিনমজুর রূপক মিয়া ওরফে রোকন মিয়া (৪০) তার স্ত্রী রুমি বেগম (৩৫) সহ ৩ সন্তান নিয়ে গত ১২ দিন ধরে লোহারগাঁও গ্রামের প্রবাসী কমলা মিয়ার বাড়িতে বসবাস করে আসছিলেন। এর মধ্যে ২৫ জুলাই মঙ্গলবার রাত প্রায় দেড়টার দিকে পারিবারিক বিরোধ নিয়ে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ছুরিকাঘাত ও শ্বাসরোধে স্বামীর হাতে স্ত্রী খুন হন। খবর পেয়ে বুধবার (২৬ জুলাই) পুলিশ ঘটনাস্থল পরিদর্শনকালে ঘাতক স্বামীকে আটক করে। নিহত স্ত্রীর মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্ত শেষে তার মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।
এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com