1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বজ্রাঘাতে হাওরে পড়ে জেলে নিখোঁজ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

শাল্লা প্রতিনিধি ::
শাল্লায় বজ্রাঘাতে হাওরে পড়ে এক জেলে নিখোঁজ হয়েছেন। নিখোঁজ আলী মিয়া (২৫) উপজেলার আটগাঁও ইউনিয়নের মামুদনগর গ্রামের আহাদ মিয়ার ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (২৪ জুলাই) আলী মিয়া ও তার ভাই বাচ্চু মিয়া (১৩) ওইদিন সকাল সাড়ে ৬টায় উপজেলার ছায়ার হাওরে মাছ ধরতে যান। এসময় বৈরী আবহাওয়া থাকায় প্রচ- বজ্রপাত হয়। সেসময় বজ্রাঘাতে আলী মিয়া নৌকা থেকে পানিতে পড়ে নিখোঁজ হয়ে যায়। তার ছোটভাই বাচ্চু মিয়া গ্রামে ফিরে খবরটি সকলকে জানায়। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করেও আলী মিয়ার সন্ধান পাননি। পরে সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয় উপজেলা প্রশাসন।
শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রাঘাতে আহত আলী মিয়া নিখোঁজ হয়েছেন। ফায়ারসার্ভিসের ডুবুরি দল তার সন্ধানে কার্যক্রম চালিয়ে যাচ্ছে। মাছ ধরার সময় নৌকায় আলী মিয়ার ১৩ বছর বয়সী তার ছোট ভাই বাচ্চু মিয়াও ছিল। এই ঘটনায় বাচ্চু মিয়া অক্ষত অবস্থায় বাড়ি ফিরেছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব বলেন, আলী মিয়া মৎস্য আহরণ করতে গিয়ে বজ্রাঘাতে হাওরে পড়ে নিখোঁজ হয়েছেন। সুনামগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দল ইতোমধ্যেই তার সন্ধানে কাজ করছে।
অপরদিকে, সোমবার সকাল ৭টার দিকে একটি প্রচ- ঝড়ে শাল্লা উপজেলার শশারকান্দা ও চাকুয়া গ্রামসহ দিরাই উপজেলার গোপালপুর গ্রামের ১২টি ঘরবাড়ি বিধ্বস্ত হওয়ার খবর পাওয়া গেছে। এরমধ্যে শশারকান্দা গ্রামে ৪টি, চাকুয়া গ্রামে ৫টি ও গোপালপুর গ্রামের ৩টি বসতঘর বিধ্বস্ত হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com