1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সেই শিক্ষা অফিসারের স্থান হয়নি খাগড়াছড়িতে

  • আপডেট সময় সোমবার, ২৪ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ থেকে দুর্নীতি ও অনিয়মের অভিযোগে স্ট্যান্ডরিলিজ হয়ে খাগড়াছড়িতে বদলি হওয়া জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এসএম আব্দুর রহমানকে গ্রহণ করেনি খাগড়াছড়ি কর্তৃপক্ষ। সুনামগঞ্জে দুর্নীতি ও অনিয়ম করে বদলি হওয়ার বিষয়টি জানার পর সেখানকার জেলা পরিষদ চেয়ারম্যান তাকে খাগড়াছড়িতে যোগদান না দেওয়ার জন্য মন্ত্রণালয়কে লিখিত দিয়েছিলেন। যার ফলে খাগড়াছড়ি কর্তৃপক্ষ এসএম আব্দুর রহমানকে গ্রহণ না করায় তাকে সিরাজগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হিসেবে বদলির আদেশ দিয়েছেন। ২৩ জুলাই (রবিবার) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় এই আদেশ দিয়েছে। এদিকে সিরাজগঞ্জের সুধীজনও বিষয়টি জানার পর প্রতিক্রিয়া জানাচ্ছেন বলে খবর পাওয়া গেছে।
জানা গেছে, গত ১৪ জুন এসএম আব্দুর রহমানকে সুনামগঞ্জ থেকে স্ট্যান্ডরিলিজ করে খাগড়াছড়িতে বদলির আদেশ দেওয়া হয়। ঈদের পরে তিনি খাগড়াছড়ি গিয়ে যোগদান করতে চাইলে তাকে যোগদান দিতে দেননি জেলা পরিষদ চেয়ারম্যান। এসএম আব্দুর রহমানের সুনামগঞ্জে করে যাওয়া দুর্নীতি ও অনিয়মের বিষয়টি জানার পর তিনি তাকে খাগড়াছড়িতে গ্রহণ না করার লিখিত আবেদন জানান মন্ত্রণালয়ে। যার ফলে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় প্রশাসন শাখা-১ ৩৮.০০.০০০০.০০১.১৯.০০৫.১৬.৫০৯ স্মারকে তাকে খাগড়াছড়ি থেকে সিরাজগঞ্জে বদলির আদেশ দেওয়া হয়। একই সঙ্গে গত ১৪ জুনের এসএম আব্দুর রহমানের ও খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার বদলির প্রযোগ্য অংশটুকু বাতিল করার আদেশ দেওয়া হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com