1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শীঘ্রই সুনামগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের নির্মাণকাজ শুরু হবে : এমপি মিসবাহ

  • আপডেট সময় সোমবার, ২৪ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
শীঘ্রই সুনামগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের নির্মাণকাজ শুরু করা হবে বলে জানিয়েছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধীয় দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। তিনি বলেন, খুব শীঘ্রই গৌরারং ইউনিয়নে ৪০০ কোটি টাকা ব্যয়ে সুনামগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের নির্মাণকাজ শুরু করা হবে। আগামী দিনে এই ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করা হবে।
সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ইয়াকুব উল্লা পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এর আগে রবিবার বিকেলে সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ইসলামগঞ্জ ডিগিী কলেজে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর হতে প্রায় ২২ কোটি টাকা ব্যয়ে ইসলামগঞ্জ ডিগ্রি কলেজের ৫তলা ৩টি ভবনের (ছাত্রাবাস ৫তলা ভবন ১টি, ছাত্রীনিবাস ৫ তলা ভবন ১টি ও ৫তলা একাডেমিক ভবন ১টি) ভিত্তিপ্রস্তর স্থাপন, প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে হাজী লাল মামুদ উচ্চ বিদ্যালয় ও ইয়াকুব উল্লা পাবলিক উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ৪ তলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন এমপি মিসবাহ।
সংবর্ধিত অতিথির বক্তব্যে এমপি পীর মিসবাহ বলেন, আমি যখন সংসদ সদস্য নির্বাচিত হই তখন গৌরারং ইউনিয়নের কোন শিক্ষাপ্রতিষ্ঠানে বহুতল ভবন ছিল না। সুনামগঞ্জের সর্ববৃহৎ এই ইউনিয়নের প্রতিটি স্কুলে ও কলেজে শিক্ষার্থীদের স্থান সংকুলান হতনা। টিন দিয়ে পানি পড়ত। আমি কথা দিয়েছিলাম এই ইউনিয়নের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর অবকাঠামোগত উন্নয়নে আমি সর্বোচ্চ চেষ্টা করে যাব। আপনাদের দোয়ায় গৌরারং ইউনিয়নের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে বহুতল ভবন নির্মাণ করতে পেরেছি। ভবন আরও হবে জানিয়ে তিনি বলেন, আমাদের সন্তানদের শিক্ষিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। সুন্দর সুন্দর ভবনের স্বার্থকতা তখনই আসবে যখন আমাদের সন্তানেরা সুশিক্ষিত হয়ে দেশ গঠনে আত্মনিয়োগ করবে। তিনি প্রতিষ্ঠানগুলোতে লেখাপড়ার মান বৃদ্ধির আহ্বান জানান।
ইয়াকুব উল্লা পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম আহমদের সভাপতিত্বে গণসংবর্ধনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মনির উদ্দিন মনির, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল হোসেন, গৌরারং ইউপি চেয়ারম্যান মো. শওকত আলী, ইসলামগঞ্জ ডিগ্রী কলেজ গভর্নিংবডির সভাপতি শাহ ফয়জন্নুর, সুনামগঞ্জ শিক্ষা প্রকৌশলের সহকারী প্রকৌশলী মো. পারভেজ ইষেন, হাজী মুক্তার আলী, ইসলামগঞ্জ ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জামাল হোসেন, সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ স¤পাদক সজ্জাদুর রহমান সাজু। পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা রফিকুল ইসলাম আলাল।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com