1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে দু’পক্ষের সংঘর্ষে অর্ধ শতাধিক আহত

  • আপডেট সময় সোমবার, ২৪ জুলাই, ২০২৩

ছাতক প্রতিনিধি ::
ছাতকের চেচান বাজারে দোকানি বড়শির সুতা পেঁচিয়ে না দেয়াকে কেন্দ্র করে বাউর গ্রামে দুই পক্ষের সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪৩ রাউন্ড টিয়ারসেল নিক্ষেপ করে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, শনিবার দুপুরে উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের চেচান বাজারে বাউর গ্রামের শামসুদ্দিনের পুত্র ব্যবসায়ী ময়না মিয়ার দোকান থেকে একই গ্রামের ক্রেতা তাওহিদ মিয়া বড়শির সুতা ও বড়শি কিনতে যায়। দোকানদার বড়শির সুতাগুলো কোন একটা কাঠিতে পেঁচিয়ে না দিয়ে হাতে দিয়ে দেন। এ নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হলে দুপুরেই স্থানীয় মানুষজন বিষয়টি মিমাংসা করে দেন।
পরবর্তীতে এর জের ধরে শনিবার (২২ জুলাই) রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত চেচান বাজারে সিলেট-সুনামগঞ্জ সড়কে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশন্ত্র, কাঁচের বোতল, ইট পাটকেল নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকায় যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন।
সংঘর্ষে পুলিশসহ অর্ধ শতাধিক লোক আহত হয়েছেন। আহতরা ছাতক ও কৈতক হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।
ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মাঈনুল জাকির জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ফোর্স (হাইওয়ে পুলিশ সহ) পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪৩ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ। সংঘর্ষে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। কোনোপক্ষই এখনো মামলা দায়ের করেনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com