1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

টাঙ্গুয়ার হাওরে বেড়াতে এসে বিদ্যুতের তারে জড়িয়ে পর্যটকের মৃত্যু : আহত ৩

  • আপডেট সময় শনিবার, ২২ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
টাঙ্গুয়ার হাওরে বেড়াতে এসে নৌকার ছাদে বিদ্যুতের তারে জড়িয়ে এক পর্যটকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে হাওরের পাশের পাটলাই নদ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল জামরুল মিয়া (৪৫) নামের ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে। তিনি ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বাড়ই গ্রামের বাসিন্দা মৃত হারুন রশিদের পুত্র। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের শ্রীপুর বাজারসংলগ্ন তরং এলাকার পাটলাই নদে তাদের বহনকারী নৌকাটি বিদ্যুতের তারের সঙ্গে লাগে। এ ঘটনায় বিদ্যুৎ¯পৃষ্ট হয়ে আরও ৩ জন আহত হন। তারা হলেন জামাল ভূঁইয়া (২৬), মাঈনুউদ্দিন (২৭) ও রাজন (২৮)। তাদের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার পর ময়মনসিংহে পাঠানো হয়েছে।
আহত জামাল ভূঁইয়া জানান, নান্দাইল উপজেলা থেকে ২০ জনের একটি দল নিয়ে বৃহস্পতিবার টাঙ্গুয়ার হাওরে বেড়াতে আসেন তারা। সারাদিন হাওরে বেড়ানোর পর পাশের ট্যাকেরঘাট এলাকায় রাত্রিযাপনের জন্য পাটলাই নদ দিয়ে রওনা হয় তাদের বহনকারী নৌকাটি। নৌকার ছাদে চার থেকে পাঁচজন বসে ছিলেন। তরং এলাকায় নৌকাটি যাওয়ার পর নদের ওপর দিয়ে আড়াআড়িভাবে টানানো পল্লী বিদ্যুতের তারে জড়িয়ে যান জামরুল মিয়া। তিনি বিদ্যুৎপৃষ্ট হয়ে নদীতে পড়ে নিখোঁজ হন। এ সময় তিনজন আহত হন।
তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা জানান, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে নিখোঁজ ব্যক্তির সন্ধান চালায় প্রশাসন, পুলিশ ও এলাকাবাসী। কিন্তু নিখোঁজ ব্যক্তির সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সুনামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে লাশ উদ্ধার করেছে।
তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ ইখতেখার হোসেন জানান, লাশ থানায় আছে। পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com