1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জনগণকে সাথে নিয়ে আরো উন্নয়ন করতে চাই : এমপি মিসবাহ

  • আপডেট সময় শনিবার, ২২ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আমি একজন গরিব মানুষের সন্তান হিসেবে এই এলাকার সমস্ত গরিব মানুষদের আমি আমার আত্মার আত্মীয় হিসেবে বিশ্বাস করি এবং এই এলাকার গরিব মানুষের উন্নয়নের জন্য কোন সাহেব নয়, একজন সেবক হিসেবে, একজন কর্মী হিসেবে এলাকাবাসীর উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। জনগণকে সাথে নিয়েই সুনামগঞ্জের আরও উন্নয়ন করতে চাই।
এমপি মিসবাহ আরও বলেন, আমি দীর্ঘ ৯টি বছর আপনাদের একজন কর্মী হিসেবে, সেবক হিসেবে আপনাদের সাথে হেঁটেছি। সাহেব হিসেবে আপনাদের সাথে কোন আচরণ করি নাই। আমি আপনাদের পাশে সারাক্ষণ ছিলাম, আছি এবং থাকবো।
শুক্রবার বিকেলে বিশ্বম্ভরপুর উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউপি অফিস, বসন্তপুর বাজার-কাটাখালী বাজার সড়ক এবং জলিলপুর-রহিমপুর সড়ক উন্নয়নকাজের উদ্বোধন শেষে জলিলপুর, বসন্তপুর এবং শক্তিয়ার খলা বাজারে পৃথক মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
তিনি আরও বলেন, সুনামগঞ্জের মানুষ কষ্টে থাকা মানেই আমি কষ্টে থাকা। কারণ এই মানুষদের সাথে আমার আত্মার সম্পর্ক। যা কখনো ছিন্ন হওয়ার নয়। শুধু তাই নয়, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর কথা দিয়েছিলাম, আমার নির্বাচনী এলাকা আর অবহেলিত থাকবে না। এটাকে আমি আধুনিক মডেল এলাকা হিসেবে নির্মাণ করবো। আজকে আমার নির্বাচনী পুরো এলাকায়জুড়ে উন্নয়ন করছি। যেখানে রাস্তা নেই, সেখানে রাস্তা নির্মাণ করছি। এমনকি আমার বাড়ির দরজা সব সময় খোলা রাখি যাতে কোনো মানুষ কোনো সমস্যা নিয়ে আমার বাড়ির দরজার সামনে থেকে ফিরে না আসে। আমি আপনাদের ভালোবাসা নিয়ে বাঁচতে চাই। আপনাদের সাথে নিয়েই সুনামগঞ্জের উন্নয়ন করতে চাই।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম, পাগলা স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল সৈয়দ রমিজ উদ্দিন, শিক্ষক নজরুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল কাদির, উপজেলা জাতীয় পার্টি নেতা হাবিলদার মোর্শেদ, ফতেপুর ইউপি চেয়ারম্যান ফারুক আহমদ, বাদাঘাট দক্ষিণ জাতীয় পার্টি সভাপতি নজরুল ইসলাম, বাদাঘাট দক্ষিণ ইউপির সাবেক চেয়ারম্যান এরশাদ আহমদ হৃদয়, বসন্তপুর বাজার বণিক সমিতির সভাপতি আলতু মিয়া, বাদাঘাট জাতীয়পার্টির সাধারণ স¤পাদক মোর্শেদ আলম, ফতেপুর ইউপির সাবেক সদস্য মনসুর নূর, সাবেক ইউপি সদস্য আব্দুল লতিফ, আব্দুল মান্নান, সাবেক ইউপি সদস্য তিতু মিয়া, কাজী এমদাদুল হক, ইউপি সদস্য শাহাদত হক, সাবেক ইউপি সদস্য ইব্রাহিম মিয়া প্রমুখ।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com