1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ-সাচনা সড়কে ন্যায্য ভাড়া নির্ধারণের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় শুক্রবার, ২১ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ থেকে সাচনা বাজার পর্যন্ত সিএনজি ভাড়া ৬০ টাকার ভিত্তিতে অভ্যন্তরীণ স্টেশনসমূহের ন্যায্য ভাড়া নির্ধারণের দাবিতে মানববন্ধন করেছে সচেতনা নাগরিকবৃন্দ নামের একটি সামাজিক সংগঠন। বৃহ¯পতিবার দুপুরে সদর উপজেলা টুকের বাজার তিন রাস্তার মোড়ে এই মানববন্ধনে এলাকার বিভিন্ন পেশাজীবীসহ ছাত্র, শিক্ষক ও যাত্রাসাধারণ অংশগ্রহণ করেন। এসময় বক্তারা বলেন, সুনামগঞ্জের অন্যান্য সড়কে পরিবহন ভাড়া কম হলেও সাচনা-সুনামগঞ্জ সড়কে অধিক হারে ভাড়া আদায় করা হয়। ভাড়া আদায়ে কোনো ধরনের নিয়মনীতি তোয়াক্কা করেন সিএনজি চালকরা। এতে প্রতিনিয়ত সাধারণ যাত্রীরা বিভিন্নভাবে হয়রানির শিকার হচ্ছে। সাম্প্রতিক সময়ে সাচনা-সুনামগঞ্জ পর্যন্ত সিএনজি ভাড়া ৬০ টাকা নির্ধারণ করে উপজেলা প্রশাসন। কিন্তু অভ্যন্তরীণ স্টেশনে কোনো ভাড়া নির্ধারণ করা হয়নি। উচ্চ হারে ভাড়া আদায় করা হচ্ছে।
টুকের বাজার থেকে সুনামগঞ্জ শহর মাত্র ৪ কিলোমিটার রাস্তায় ভাড়া আদায় করা হচ্ছে জনপ্রতি ৩০ টাকা। এভাবেই সাধারণ যাত্রীদের কাছ থেকে গলাকাটা ভাড়া আদায় করা হচ্ছে। সড়কের ন্যায্য ভাড়া নির্ধারণে সংশ্লিষ্ট প্রশাসনের নিকট দাবি করেন এলাকাবাসী।
সচেতন নাগরিকবৃন্দের সদস্য মাহবুব আলম নাইমের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন টুকেরবাজার মাদ্রাসার প্রিন্সিপাল আব্দুল ওয়াহাব, মাওলানা আরশদ নোমান, ব্যবসায়ী মইনুল ইসলাম মসরু, টুকেরবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোস্তাক আহমদ, সংগঠক সিরাজুল ইসলাম পলাশ, ব্যবসায়ী রাসেল আহমদ, বরকত আলী ইমন, কাওসার আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com