1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ০৬:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সম্প্রীতির বাংলাদেশ গড়তে সাংস্কৃতিক জাগরণ দরকার : এমপি মিসবাহ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
বিরোধী দলীয় হুইপ এবং সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, সম্প্রীতির বাংলাদেশ গড়তে সাংস্কৃতিক জাগরণ দরকার। এ জন্য আমাদেরকে সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে। এক্ষেত্রে তরুণদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
তিনি বলেন, তরুণরাই হচ্ছেন বাংলাদেশের কারিগর। আপনাদের মাধ্যমেই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ সম্ভব। তরুণদের পড়ালেখার পাশাপাশি অবশ্যই সুস্থধারার সাংস্কৃতিকচর্চা করতে হবে।
সুনামগঞ্জ সরকারি কলেজে ইয়ুথ এন্ডিং হাঙ্গার প্রজেক্টের আয়োজনে সামাজিক সম্প্রীতি সংলাপ ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সুনামগঞ্জ সরকারি কলেজ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে এমপি মিসবাহ আরও বলেন, আপনি যখন অনলাইনে যাবেন, তখন বহু অ্যাপস সামনে আসবে। যেগুলোর মাধ্যমে নিজেকে ধ্বংস করে দিতে পারে। আর যদি প্রযুক্তিকে ইতিবাচক কাজে লাগাতে পারেন, তাহলে আপনি সেখান থেকে নিজের জীবন সুন্দর করে বিকশিত করতে পারেন। সমাজ এবং রাষ্ট্রের কল্যাণে কাজে লাগাতে পারবেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর রজত কান্তি সোম, সাবেক ইউপি চেয়ারম্যান নূরুল হক আফিন্দী, সুজনের সহ-সভাপতি শাহিনা চৌধুরী রুবি, হাঙ্গার প্রজেক্টের কমকর্তা শশাঙ্ক বরণ রায়, মোজাম্মেল হক, ডেনিস চক্রবর্তী প্রমুখ।
আলোচনা সভা শেষে সামাজিক সম্প্রীতি সংলাপ ও বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করেন জাতীয় সংসদের বিরোধী দলের হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।
এর আগে সুনামগঞ্জ সরকারি কলেজ প্রাঙ্গণে গাছের চারা রোপণ করেন অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি। এসময় সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর রজত কান্তি সোমসহ শিক্ষক-শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com