1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিগঞ্জে শাহজাহান মিয়া হত্যাকাণ্ডে মামলা দায়ের

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জ উপজেলার হাসনাবাদ গ্রামে কাঁঠাল নিলাম নিয়ে সংঘর্ষে মালদার মিয়া গোষ্ঠীর আব্দুল বাসিরের ছেলে শাহজাহান মিয়া (৪৫) হত্যার ঘটনায় প্রতিপক্ষ দ্বীন ইসলাম গোষ্ঠীর ১১৩ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা শান্তিগঞ্জ থানায় দায়ের করেছেন। বুধবার (১৯ জুলাই) সকালে নিহত শাহজাহান মিয়ার ভাতিজা মৃত আব্দুল করিমের ছেলে সৈয়দ হোসেন মামলাটি দায়ের করেন।
পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ৭ জুলাই (শুক্রবার) হাসনাবাদ জামে মসজিদে জুমা’র নামাজের পর মসজিদ প্রাঙ্গণে একটি কাঁঠাল নিলাম নিয়ে দ্বীন ইসলাম গোষ্ঠীর আনার উদ্দিন ও মালদার মিয়া গোষ্ঠীর শেখ ফরিদের মধ্যে বাক বিত-া শুরু হলে উপস্থিত মুসল্লিরা তাদেরকে নিবৃত করেন। তখন দ্বীন ইসলাম গোষ্ঠীর অভিযুক্ত আনার উদ্দিন মালদার গোষ্ঠীর লোকজনদেরকে দেখে নেওয়ার হুমকি দেয় এবং মসজিদ প্রাঙ্গণ থেকে চলে যায়। এই ঘটনার জেরে গত ১০ জুলাই (সোমবার) সকাল ১১টায় উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাদ গ্রামে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হলে সংঘর্ষের ঘটনায় দ্বীন ইসলাম গোষ্ঠীর মারপিটে মালদার মিয়া গোষ্ঠীর আব্দুল বাসিরের ছেলে শাহজাহান মিয়া (৪৫) আহত হন। পরে তাকে কৈতক হাসপাতালে নিয়া গেলে কর্তব্যরত ডাক্তার তাকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। এঘটনার ৯ দিন পর বুধবার (১৯ জুলাই) সকালে নিহত শাহজাহান মিয়ার ভাতিজা মৃত আব্দুল করিমের ছেলে সৈয়দ হোসেন বাদী হয়ে দ্বীন ইসলাম গোষ্ঠীর দলনেতা দ্বীন ইসলামকে ১নং অভিযুক্ত করে ১১৩ জনকে আসামি করে হত্যা মামলাটি দায়ের করেন।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী মালদার মিয়া গোষ্ঠীর পক্ষে হত্যা মামলার দায়েরের সত্যতা নিশ্চিত করেন এবং তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com