1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

১৮০ বস্তা ভারতীয় চিনিসহ গ্রেফতার ৭

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

ধর্মপাশা প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের ইকরছড়ি খাল থেকে সোমবার (১৭ জুলাই) ভোর রাতে একটি ইঞ্জিনচালিত স্টিলবডি নৌকায় থাকা বস্তাভর্তি ভারতীয় চিনিসহ সাতজন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জাহিদুল হক বলেন, একটি চোরাকারবারী চক্র উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের মহিষখলা বাজার থেকে ইঞ্জিনচালিত স্টীলবডি নৌকায় বস্তা ভর্তি ভারতীয় চিনি নিয়ে পাশের নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার কলমাকান্দা বাজারের দিকে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সোমবার ভোররাত সাড়ে চারটার দিকে উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের ইকরছড়ি খালে অভিযান চালিয়ে ৫০ কেজি ওজনের ১৮০ বস্তা (নয় হাজার কেজি) ভারতীয় চিনিসহ একটি স্টীলবডি নৌকা জব্দ করা হয়। এ সময় চোরাকারবারি অপু মিয়া (৩০), রাজন মিয়া (২৫), কামরুল মিয়া (৩২), শামীম মিয়া (৩১), আরিফ মিয়া (২৮), মনির মিয়া (২৪), মনসুর মিয়া (৩২)কে গ্রেপ্তার করা হয়। তাদের বাড়ি উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের বিভিন্ন গ্রামে। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মধ্যনগর থানায় একটি মামলা হয়েছে। ওইদিন বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com