1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইমামের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে ক্ষোভ স্থানীয়দের

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার নিয়োগকে কেন্দ্র করে মসজিদের ইমাম বাকী বিল্লাহর বিরুদ্ধে ইউএনও’র কাছে মিথ্যা অভিযোগ দায়েরের ঘটনায় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে এ ঘটনার নিন্দা জানিয়েছেন।
জানা যায়, তাহিরপুরের শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার পদে নিয়োগ পাওয়ার জন্য প্রয়োজনীয় কাগজপত্রসহ সংশ্লিষ্ট দপ্তরে আবেদন করেন মসজিদের ইমাম বাকী বিল্লাহ। কিন্তু একই পদে নিয়োগ প্রত্যাশীর এক ভাই নোয়ানগর গ্রামের রায়হান উদ্দিন তাহিরপুর উপজেলা নির্বাহী
কর্মকর্তা (ইউএনও) বরাবরে বাকী বিল্লাহর নামে মিথ্যা অভিযোগ দায়ের করেন। বাকী বিল্লাহ শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের বাসিন্দা নয়। আবেদনে তিনি ভুয়া পরিচয়পত্র দিয়েছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।
অভিযোগের বিষয়টি জানাজানি হলে, শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমদ মুরাদ জানান, বাকী বিল্লাহ আমার ইউনিয়নের একজন প্রকৃত নাগরিক।
উপজেলা সাব-রেজিস্ট্রার ও সদস্য সচিব নিকাহ রেজিস্ট্রার আবুল বাশার জানান, বাকী বিল্লাহ নামে এক নিয়োগ প্রার্থীর বিষয়ে পরিচয়পত্র নিয়ে অভিযোগ উঠেছে। তবে কাগজপত্র যাচাই-বাছাই করে বিষয়টির সত্যতা পাওয়া যায়নি।
এ বিষয়ে ইমাম বাকী বিল্লাহ জানান, শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের নিকাহ রেজিস্ট্রার পদে আমি নিয়োগ প্রত্যাশী। একই পদে অন্য প্রার্থীদের তুলনায় আমি যোগ্যতাস¤পন্ন হওয়ায় আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com