1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিগঞ্জে কাঁঠাল নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের

  • আপডেট সময় সোমবার, ১৭ জুলাই, ২০২৩

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জ উপজেলার হাসনাবাজ গ্রামে কাঁঠাল নিলাম নিয়ে সংঘর্ষের ঘটনায় দ্বীন ইসলাম গোষ্ঠির আব্দুল লতিফের ছেলে নুরুল হক (৫০), আব্দুস সুফির ছেলে বাবুল মিয়া (৫৫) হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত নুরুল হকের ভাই তফজ্জুল হক বাদী হয়ে রবিবার (১৬ জুলাই) মালদার মিয়া গোষ্ঠীর ৬৯ জনকে আসামি করে শান্তিগঞ্জ থানায় হত্যা মামলাটি দায়ের করেন।
মামলা সূত্রে জানা গেছে, গত শুক্রবার (৭ জুলাই) হাসনাবাজ জামে মসজিদে জুমা’র নামাজের পর মসজিদ প্রাঙ্গণে একটি কাঁঠাল নিলাম নিয়ে মালদার মিয়া গোষ্ঠীর বিবাদী শেখ ফরিদ ও দ্বীন ইসলাম গোষ্ঠীর সাক্ষী আনার উদ্দিনের মধ্যে ডাকাডাকি শুরু হইলে উভয়পক্ষের মধ্যে বাক বিত-া শুরু হয়। এ সময় বিবাদী শেখ ফরিদ অধিক দামে কাঁঠাল ক্রয় করার আক্রোশে দ্বীন ইসলাম গোষ্ঠীর লোকজনদেরকে দেখে নেওয়ার হুমকি দেয় এবং মসজিদ প্রাঙ্গণ থেকে চলে যায়। উক্ত ঘটনার জেরে গত সোমবার (১০ জুলাই) সকাল ১১টায় উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাজ গ্রামে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ শুরু হলে সংঘর্ষের ঘটনায় দ্বীন ইসলাম গোষ্ঠীর হাসনাবাজ গ্রামের আব্দুল লতিফের ছেলে নুরুল হক (৫০), আব্দুস সুফির ছেলে বাবুল মিয়া (৫৫) ও মালদার মিয়া গোষ্ঠীর আব্দুল বাসিরের ছেলে শাহজাহান মিয়া (৪৫) মারা যান। হাসনাবাজ গ্রামে দুই গোষ্ঠীর মারামারিতে ৩ জন নিহত হওয়ার ৬ দিন পর দ্বীন ইসলাম গোষ্ঠীর নিহত নুরুল হকের ভাই তফজ্জুল হক বাদী হয়ে মালদার মিয়া গোষ্ঠীর ৬৯ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী জানান, নিহত নুরুল হকের ভাই তফজ্জুল হক বাদী হয়ে থানায় এজাহার দিয়েছেন। মামলা রুজু করা হয়েছে। অপরপক্ষও একটি লিখিত এজাহার দিয়েছেন। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com