1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে সমন্বিত বর্জ্য ব্যবস্থাপনা প্রকল্পের উদ্বোধন

  • আপডেট সময় সোমবার, ১৭ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরে উপজেলাভিত্তিক উপকরণ বিতরণ ও সমন্বিত বর্জ্য ব্যবস্থাপনা প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার (১৬ জুলাই) দুপুরে তাহিরপুর নৌ পর্যটন শিল্প সমবায় সমিতি লিমিটেড-এর সহযোগিতায় ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (ডাহুক) ও জেসিআই ইয়াং এর বাস্তবায়নে উপজেলা পরিষদের বঙ্গবন্ধু ডিজিটাল কর্নারে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা সমবায় কর্মকর্তা আশীষ ভট্টাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে প্রকল্প প্রস্তাবনা উত্থাপন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের আঞ্চলিক সহযোগী ও বাস্তবায়নকারী প্রতিষ্ঠান ডাহুকের পরিচালক মো. মাগফি রেজা সিদ্দিক। এছাড়াও তাহিরপুর নৌ পর্যটন শিল্প সমবায় সমিতি লিমিটেডের সভাপতি শাহীনুর তালুকদার, সাধারণ সম্পাদক আলী আবদাল খোকন, উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, উপজেলা আ.লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান খেলু, সাংবাদিক আবুল কাশেমসহ তাহিরপুর নৌ পর্যটন শিল্প সমবায় সমিতি লিমিটেড সকল সদস্যসহ স্থানীয় এলাকাবাসী উপস্থিত ছিলেন।
পরে তাহিরপুর নৌ পর্যটন শিল্প সমবায় সমিতি লিমিটেডের লোকজনের মধ্যে ডাস্টবিন বিতরণ করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com