1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে ফের খুলে গেছে বেইলি সেতুর পাটাতন, যান চলাচল বন্ধ

  • আপডেট সময় সোমবার, ১৭ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর উপজেলায় নলজুর নদের কাটাগাঙ্গের ওপর নির্মিত বেইলি সেতুর পাটাতন ফের খুলে গেছে। এতে সেতু দিয়ে ঢাকাগামী বাসসহ যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। তবে ঝুঁকি নিয়ে কিছু অটোরিকসা চলছে। রোববার সকাল থেকে সেতুর পাটাতন খুলে যাওয়ায় ঝুঁকি এড়াতে পরিবহনশ্রমিকেরা সেখানে লাল কাপড় ঝুলিয়ে রেখেছেন।
আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের এই সেতুতে দেখা গেছে, সেতুর পূর্ব পাড়ে চারটি পাটাতনের জোড়া খুলে ফাঁক হয়ে গেছে। একটি পাটাতন আরেকটির ওপর উঠে গেছে। সেতুর এক পাড়ে বড় পরিবহনের কয়েকটি গাড়ি দাঁড়িয়ে থাকলেও ঝুঁকি নিয়েই রানীগঞ্জ থেকে জগন্নাথপুরগামী
কিছু অটোরিকশা চলাচল করছে।
গত বছরের নভেম্বরে সিলেট বিভাগের দীর্ঘতম রাণীগঞ্জ সেতুসহ সড়কের আটটি সেতু উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মাধ্যমে এই সড়ক দিয়ে সরাসরি রাজধানীর সঙ্গে যান চলাচল শুরু হয়। এর মাধ্যমে সুনামগঞ্জ থেকে ঢাকার দূরত্ব ৫২ কিলোমিটার কমেছে। তবে সড়কের ভবভমি ও কাটাগাঙ্গের ওপর দুটি বেইলি সেতু ঝুঁকিপূর্ণ হওয়ায় সড়ক দিয়ে প্রায়ই যান চলাচল বিঘিœত হয়।
সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রামাণিক জানান, কাটাগাঙ্গের ওপর বেইলি সেতুর জায়গায় নতুন সেতু নির্মাণের প্রস্তাব পরিকল্পনা মন্ত্রণালয়ে অনুমোদনের অপেক্ষায় আছে। রোববার সেতুর পাটাতন খুলে যাওয়ার খবর পেয়ে সংস্কারের উদ্যোগ নেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com