1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গৃহবধূ জেসমিন হত্যাকারীদের গ্রেফতারের দাবি

  • আপডেট সময় সোমবার, ১৭ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের মল্লিকপুর গ্রামের গৃহবধূ জেসমিনের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পরিবারের সদস্যরা। রোববার (১৬ জুলাই) দুপুরে সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের ছোটভাই ও হত্যা মামলার বাদী রেজাউল করিম।
তিনি জানান, গত ২৭ মে সকাল সাড়ে ১০টায় মল্লিকপুর গ্রামে সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে খুন হন রেজাউলের বড় বোন জেসমিন বেগম। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দা দিয়ে কুপিয়ে তাকে নৃশংসভাবে হত্যা করা হয়। এই হত্যাকা-ের বিচার চেয়ে ২৮ মে জামালগঞ্জ থানায় রেজাউল করিম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকা-ে জড়িত মল্লিকপুর গ্রামের মাহমুদ আলীর ছেলে আশিকুল ইসলাম, মৃত আব্দুল মনাফের ছেলে মাহমুদ আলী, মাহমুদ আলীর মেয়ে নাসিমা বেগম, মাহমুদ আলীর স্ত্রী জাহানারা বেগম, আশিকুল ইসলামের স্ত্রী রিপনা বেগম ও দিরাই উপজেলার মির্জাপুর গ্রামের আবুল হায়াতের স্ত্রী আমিনা বেগমসহ ৬/৭ জনকে আসামি করা হয়।
তিনি আরো বলেন, একজন নিরীহ বিধবা মহিলাকে নৃশংসভাবে হত্যার প্রায় ৫০ দিন পেরিয়ে গেলেও আজ পর্যন্ত রহস্যজনক কারণে জামালগঞ্জ থানাপুলিশ কোনও আসামিকে গ্রেফতার করেনি। হত্যাকা-ের দিন একজন আসামিকে নিহতের স্বজনরা আটক করে থানাপুলিশে সোপর্দ করেন।
নিহতের পরিবার বাকি আসামিদের গ্রেপ্তারের দাবি জানিয়ে থানাপুলিশের কাছে বার বার ধর্ণা দিলেও অদ্যবধি অন্য একজন আসামিকেও গ্রেফতার করা হয়নি। যে কারণে পরিবারের সদস্যরা চরম হতাশায় ভোগছেন।
সংবাদ সম্মেলনে আসামিদের গ্রেফতারের জন্য পরিবারের পক্ষ থেকে পুলিশ সুপার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে অনুরোধ জানানো হয়। সেইসাথে আশিকুল ও সহযোগী মাহমুদ আলীসহ আসামিদের ফাঁসি নিশ্চিত করতে পুলিশের জোরালো ভূমিকা কামনা করে পরিবার।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিহতের ছেলে জুনায়েদ আহমদ, আজাদ মিয়া, নিহতের ভাই সাজ্জাদুর রহমান, জহুর আলী, নিহতের ভাতিজা শামসুল আলম ও কামরুজ্জামান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com