1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৮০৩ বস্তা ভারতীয় কয়লাসহ গ্রেফতার ১

  • আপডেট সময় রবিবার, ১৬ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুরে ৮০৩ বস্তা ভারতীয় কয়লাসহ দুলাল মিয়া নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।
সংশ্লিষ্ট সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আহমেদুল আরেফিন, এএসআই শফিকুল ইসলাম গত ১৩ জুলাই (শুক্রবার) রাত ৩টা ১৫ মিনিটে তাহিরপুর থানাধীন কলাগাঁও গ্রামস্থ মৃত আসমত আলীর ছেলে দুলাল মিয়ার বসতবাড়িতে সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে দুলাল মিয়াকে আটক করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কলা গাঁও গ্রামের মৃত ইন্তাজ আলীর পুত্র হাবিবুর রহমান ওরফে হাবিব সরদার (৫০) পালিয়ে যায়।
এদিকে, আটককৃত আসামির হেফাজতে থাকা বাড়ির উঠানে ২০ কেজি করে ৮০৩ বস্তা ভারতীয় জ্বালানী (কয়লা) সর্বমোট পরিমাণ ১৬,০৬০ কেজি জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২,৫৬,৯৬০ টাকা।
পুলিশ জানায়, গ্রেফতারকৃত ও পলাতক আসামি পর¯পর যোগসাজশে শুল্ক ফাঁকি দিয়ে কয়লা ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে বিক্রয়ের উদ্দেশ্যে বাংলাদেশে আনায় তাদের বিরুদ্ধে তাহিরপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com