1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ-১ আসনে আ.লীগের মনোনয়ন চান করুণাসিন্ধু চৌধুরী বাবুল

  • আপডেট সময় রবিবার, ১৬ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-১ আসনে (তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা ও মধ্যনগর) আওয়ামী লীগের মনোনয়ন চান তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক স¤পাদক করুণাসিন্ধু চৌধুরী বাবুল। এ লক্ষ্যে তিনি নির্বাচনী এলাকায় গণসংযোগ, উঠান বৈঠক ও সরকারের উন্নয়নমূলক কার্মকা-ের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।
শনিবার (১৫ জুলাই) দিনব্যাপী মহেশখলা, বংশিকুন্ডা, মধ্যনগর বাজারসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এ সময় করুণাসিন্ধু চৌধুরী বাবুল বলেন, দেশের মানুষ যাতে উন্নত আর সুন্দর জীবন পেতে পারে, সবাই যাতে খাদ্য, আশ্রয়, শিক্ষা এবং স্বাস্থ্যসেবার সুযোগ পায় এ জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। তার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। কিন্তু এই উন্নয়নযাত্রা থমকে দিতে ষড়যন্ত্রকারীরা তৎপর রয়েছে। তাদের এই ষড়যন্ত্র-অপতৎরতা প্রতিহত করতে এবং দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। এ জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
করুণাসিন্ধু চৌধুরী বাবুল আরও বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে পৌঁছে দিতে মানুষের দ্বারে দ্বারে ছুটে চলেছি। আমি হাওরপাড়ের সন্তান, আপনাদের সন্তান। আমি অতীতে যেভাবে এলাকাবাসীর পাশে ছিলাম, ভবিষ্যতে আপনাদের পাশে থেকেই এলাকার উন্নয়ন করে যাব।
এ সময় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অদ্বৈত রায়, মধ্যনগর উপজেলায় আ.লীগ নেতা নেহার উদ্দিন, গোবিন্দ দায়, নৃপেন্দ্র রায়, অমৃত রায়, সালমান রহমান, আব্দুল মান্নান, আতিক ফারুক, তাহিরপুর উপজেলা আ.লীগের সাংগঠনিক স¤পাদক আলমগীর খোকন, দপ্তর স¤পাদক রমেন্দ্র নারায়ণ বৈশাখ,আ.লীগ সদস্য সেলিম আখঞ্জি, আবু তাহের, আছাদ্দর মল্লিক, শাহাজ উদ্দিন, আবদুল ওয়াহিদ, মিল্লাদ হোসেন, আবুল কাশেম, তোফাজ্জল হোসেনসহ মধ্যনগর উপজেলা আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com