1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ফেয়ার ফেইস জগন্নাথপুর ও সাস্টিয়ান সুনামগঞ্জের বৃক্ষরোপণ

  • আপডেট সময় রবিবার, ১৬ জুলাই, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
সামাজিক সংগঠন ফেয়ার ফেইস জগন্নাথপুর-এর আয়োজনে ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন সাস্টিয়ান সুনামগঞ্জ-এর সহযোগিতায় সুনামগঞ্জ সদরের বিভিন্ন প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ ও রোপণ করা হয়। চলতি মৌসুমে সুনামগঞ্জ জেলায় দশ হাজার চারা লাগানোর লক্ষ্যে ফেয়ার ফেইস তাদের কার্যক্রম পরিচালনা করছে। এরই ধারাবাহিকতায় শনিবার সপ্তম দিনে সুনামগঞ্জ পৌর ভূমি অফিসে চারা লাগানোর মধ্য দিয়ে সদরে কার্যক্রম শুরু হয়। পরবর্তীতে আরও কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ ও অফিসে চারা লাগানো ও বিতরণ করা হয়।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাস্টিয়ান সুনামগঞ্জের সভাপতি সাহেরীন আহমদ চৌধুরী মিশুক, সাধারণ স¤পাদক তারেফ রহমান জেম, সহসভাপতি দিলোয়ার হোসেন সুমন, ফেয়ার ফেইস’র মহাসচিব এম শামীম আহমেদ, সভাপতি সাইফুর রহমান মিনহাজ, সাধারণ স¤পাদক শহিদুল ইসলাম, সুনামগঞ্জ সদর শিক্ষক সমিতির সভাপতি মনোহর আলী ও প্রচার স¤পাদক আনোয়ারুল হুদাসহ উভয় সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com